ইঞ্জিনিয়ার মোশাররফ, রুহেলসহ ৪৪ জনের বিরুদ্ধে মামলা

মীরসরাই প্রতিনিধি | মঙ্গলবার , ৮ অক্টোবর, ২০২৪ at ৫:৪৭ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ ২৯ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। এই মামলায় তার ছেলে চট্টগ্রাম১ আসনের সাবেক সংসদ সদস্য মাহবুব রহমান রুহেলকেও আসামি করা হয়েছে।

গত রোববার রাতে চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহসাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ জিপসন বাদী হয়ে মামলাটি করেন। মামলায় অজ্ঞাত আরও ১০১৫ জনকে আসামি করা হয়েছে। মামলায় এজাহারনামীয় আসামি জাহিদুর হাসান ও মোশাররফ হোসেনকে রোববার রাতেই গ্রেপ্তার করে পুলিশ। গতকাল সোমবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা জোরারগঞ্জ থানার এসআই মো. আব্দুর রহিম বলেন, ২০২২ সালের ১১ মার্চ বারইয়ারহাট পৌর এলাকায় খান সিটি সেন্টারের সামনে অস্ত্রহাতুড়ি দিয়ে ৮১০ জন তার (বাদী) ওপর অতর্কিত হামলা করে। এ ঘটনায় ইফতেখার মাহমুদ জিপসন বাদী হয়ে ২৯ জন এজাহারনামীয় ও অজ্ঞাত ১০১৫ জনকে আসামি করে মামলাটি করেন। মামলায় সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সাবেক এমপি মাহবুব উর রহমান রুহেল ও বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকনকে হুকুমের আসামি করা হয়েছে। মামলার এজাহার নামীয় আসামি জাহিদুল হাসান ও মোশাররফ হোসেনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধশিল্পপতি এস এম আবু মহসীনের ইন্তেকাল,আজ জানাজা
পরবর্তী নিবন্ধসৈকতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু