আ.লীগ প্রার্থীর পক্ষে কাজ, হাটহাজারীতে বিএনপির ৩ নেতা বহিস্কার

হাটহাজারী প্রতিনিধি | সোমবার , ২০ মে, ২০২৪ at ৬:৩২ অপরাহ্ণ

দলীয় নির্দেশ অমান্য করে হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী এসএম রাশেদুল আলমের পক্ষে প্রকাশ্যে কাজ করার অপরাধে আনোয়ার হোসেন তালুকদার, ফখরুল ইসলাম এবং মো. শরিফ নামের বিএনপি ও এর সহযোগী সংগঠনের তিন নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

সোমবার (২০ মে) সকালে হাটহাজারী পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান দৌলত স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দল থেকে বহিস্কৃত আনোয়ার হোসেন তালুকদার হাটহাজারী পৌরসভার ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও ফখরুল ইসলাম একই ওয়ার্ডের সাবেক সদস্য সচিব এবং মো. শরিফ সাবেক যুগ্ম আহবায়ক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি চলমান আন্দোলনের অংশ হিসেবে ভোটাধিকার গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করেছে। হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে মোটরসাইকেল প্রতীক প্রার্থী এসএম রাশেদুল আলমের পক্ষে প্রকাশ্যে নির্বাচনী সভায় অংশগ্রহণ করেছেন।

যার ছবিসহ তথ্য প্রমাণ দপ্তরে সংরক্ষিত আছে।

বহিস্কারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে সোমবার বিকালের দিকে হাটহাজারী পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক আবদুল মান্নান দৌলত দৈনিক আজাদীকে জানান, সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে তাঁদের বহিস্কার করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে বন-কলা বিতরণ করে ৭ দিনের জেলে যুবক
পরবর্তী নিবন্ধনগরীতে গাঁজাসহ মাদক কারবারি ডি‌বির জালে