আ. লীগের সদস্য ফরম নিলেন বাচ্চু, খোকা ও ফরিদ মাহমুদ

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৩১ মে, ২০২২ at ৮:৩৯ পূর্বাহ্ণ

 

 

মহানগর যুবলীগের সদ্য বিদায়ী আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু ও যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা ও ফরিদ মাহমুদ গতকাল আনুষ্ঠানিকভাবে মহানগর আওয়ামী লীগের প্রাথমিক সদস্য ফরম সংগ্রহ করেছেন। গতকাল সোমবার দুপুরে নগরীর পাঁচলাইশের দি কিং অব চিটাগং ক্লাব চত্বরে মহানগর যুবলীগের সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের হাত থেকে এই ফরম নেন তারা। সম্মেলনের মাধ্যমে তারা ১৯ বছরের যুবলীগ থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নেন।

সম্মেলনের এক পর্যায়ে আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদকজাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন ঘোষণা মঞ্চে এসে ঘোষণা দেন ‘চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা ও ফরিদ মাহমুদ আর যুবলীগ করবেন না বলে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদের জন্য আমার কাছে আবেদন করেছেন। তাদের আবেদনের প্রেক্ষিতে আজকে এই সম্মেলন মঞ্চে এই তিন যুবলীগ নেতাকে আমরা আওয়ামীলীগের প্রাথমিক সদস্য ফরম প্রদানের উদ্যোগ নিয়েছি।

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপির কাছে থেকে প্রথমে মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু পরে যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা ও ফরিদ মাহমুদ আওয়ামী লীগের প্রাথমিক সদস্য ফরম গ্রহণ করেন।

উল্লেখ্য, মহিউদ্দিন বাচ্চু, দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার ও মাহবুবুল আলম সুমন ২০০৩ সালে লালদীঘির মাঠে যুবলীগের সম্মেলনের মাধ্যমে নগর যুবলীগের চন্দন ধর (সভাপতি) ও মশিউর রহমান চৌধুরী (সাধারণ সম্পাদক) কমিটির সময় থেকে নগর যুবলীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। পরবর্তীতে ২০১৩ সালে মহিউদ্দিন বাচ্চুকে আহ্বায়ক ও দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার ও মাহবুবুল আলম সুমনকে যুগ্ম আহ্বায়ক করে তিন মাসের আহ্বায়ক কমিটি করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবাবার কাছ থেকে টাকা নিতে যুবকের অপহরণ নাটক
পরবর্তী নিবন্ধসম্মেলনের বাইরে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি