আয়োজনে পুরোপুরি প্রস্তুত সিজেকেএস

মুজিব বর্ষ ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ৮ অক্টোবর, ২০২০ at ১০:৩১ পূর্বাহ্ণ

চট্টগাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত মুজিব বর্ষ ফুটবল টুর্নামেন্ট মাঠে গড়াতে আর মাত্র একদিন বাকি। স্টেডিয়াম এলাকায় এখন চারদিকে সাজসাজ রব। যদিও করোনাকে মোকাবেলা করে এই টুর্নামেন্ট মাঠে নামাতে প্রাণান্তকর চেষ্টা চালিয়ে যাচ্ছে আয়োজকরা। আগেরদিন সংবাদ সম্মেলন করে নিজেদের প্রস্তুতির জানান দিয়েছিল আয়োজক চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা। করোনা থেকে সুরক্ষা পেতে নানা পদক্ষেপও নেওয়া হয়েছে। এখন কেবল মাঠের লড়াই শুরু করার অপেক্ষা। আর একদিন পরই সে অপেক্ষার অবসান হতে যাচ্ছে। গতকাল টুর্নামেন্ট আয়োজক কমিটির কর্মকর্তারা প্রস্তুতির শেষ পরশটুকু প্রত্যক্ষ করেন। টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এবং উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান রানার নেতৃত্বে গতকাল এম এ আজিজ স্টেডিয়ামের প্রস্তুতি খুটিনাটি পরখ করেন। তিনি মাঠ, ড্রেসিং রুম, প্রেসবক্স, ভিআইপি স্ট্যান্ড, প্যাভেলিয়ন সবকিছু ঘুরে দেখেন। টুর্নামেন্টের শুরুটা যেন সবকিছু গুছিয়ে নিয়ে করা যায় সেজন্য চেষ্টার যেন শেষ নেই আয়োজকদের। তারই অংশ হিসেবে প্রস্তুতির শেষ পর্যন্ত পরখ করছে কর্মকর্তারা। যেহেতু করোনাকাল সেহেতু সতর্কতাটা একটু বেশিই নিতে হচ্ছে আয়োজকদের। এরই মধ্যে ৪০ ফুটবলারের করোনা টেস্টের জন্য নমুনা নেওয়া হয়েছে। আজ তাদের ফলাফল পাওয়া যাবে।
এছাড়া টুর্নামেন্টের সাথে সংশ্লিষ্ট সবাইকে স্টেডিয়ামে প্রবেশ থেকে বের হওয়া পর্যন্ত সুরক্ষা বলয়ে রাখা হবে। আর সে প্রস্তুতিও নেওয়া হয়েছে বলে জানিয়েছে আয়োজকরা। সবমিলিয়ে একেবারে সুন্দর পরিবেশে দেশে করোনাকালে প্রথম ফুটবল টুর্নামেন্ট শুরু করতে চায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা।
গতকাল টুর্নামেন্টের প্রস্তুতি কার্যক্রম পরিদর্শনকালে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সিজেকেএস সহ সভাপতি দিদারুল আলম চৌধুরী, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহি সদস্য মোহাম্মদ ইউসুফ, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, জমির উদ্দিন ভুলু উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধএইচপি দলের অনুশীলন শুরু
পরবর্তী নিবন্ধনারীকে মাথা উঁচু করে বাঁচতে দেয়ার আহ্বান মাশরাফির