আসছে ‘মেড ইন চিটাগং’

| মঙ্গলবার , ৮ নভেম্বর, ২০২২ at ১০:২৭ পূর্বাহ্ণ

রিয়াদ বিন মাহমুদের রচনা ও ইমরাউল রাফাতের পরিচালনায় রূপকথা প্রোডাকশনস্‌ এর ব্যানারে রবি বিঞ্জ এর ‘মেড ইন চিটাগং’ নামের কমিডি স্যাটায়ারধর্মী চলচ্চিত্রটি ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। ছবিটির মুক্তি পেতে যাচ্ছে ১৮ নভেম্বর। চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ব্যান্ড তারকা ও অভিনেতা পার্থ বড়ুয়া এবং অপর্ণা ঘোষ।

এছাড়াও রয়েছেন চিত্রলেখা গুহ, সাজু খাদেম, মুকিত আনোয়ার, নাসির উদ্দিন খান প্রমুখ। চট্টগ্রাম ও রাঙামাটির বিভিন্ন মনোরম লোকেশনে ফিল্মটির শুটিং হয়েছে। এতে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় দুটি গান স্থান পেয়েছে। যার সঙ্গীতায়োজন সহ সবকিছু করেছেন পার্থ বড়ুয়া।

এ প্রসঙ্গে রবি বিঞ্জ এর পক্ষে এক্সিকিউটিভি ভাইস প্রেসিডেন্ট ও প্লাটফরম প্রডিউসার আহমেদ আরমান সিদ্দিকী বলেন, মেড ইন চিটাগং একটি ভিন্ন মাত্রার কনটেন্ট। আমার বিশ্বাস হলে এবং ওটিটি প্লাটফর্মের দর্শক বিশেষ করে চট্টগ্রামের মানুষ হুমড়ি খেয়ে মেড ইন চিটাগং দেখবে।

পরিচালক ইমরাউল রাফাত বলেন, কাজটির সকল কলাকুশলী চট্টগ্রামের। শুধুমাত্র চরিত্রের প্রয়োজনে সাজু খাদেম একটি চরিত্র করেছেন। কাজটি নিয়ে আমি এবং আমার পুরো টিম অত্যন্ত আশাবাদী। আশা করি দর্শকদের ভালো লাগবে। প্রযোজনা প্রতিষ্ঠান রূপকথা প্রোডাশনস্‌ এর কর্ণধার ও প্রযোজক এনামুল কবির সুজন বলেন, অনেক চ্যালেঞ্জ অতিক্রম করে কাজটি এখন মুক্তির অপেক্ষায়। চলচ্চিত্রটি আগামী ১৮ নভেম্বর চট্টগ্রাম মহানগরসহ বৃহত্তর চট্টগ্রামে মুক্তি পাচ্ছে। পাশাপাশি পর্যায়ক্রমে ইউএই, মধ্যপ্রাচ্য ও ইউএসএ, কানাডা ও অস্ট্রেলিয়ায় চলচ্চিত্রটি প্রদর্শিত হবে।

পূর্ববর্তী নিবন্ধআবৃত্তি আলোচনায় ‘কাঁদতে আসিনি…’
পরবর্তী নিবন্ধব্রাসেলস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতেছে ‘রিকশা গার্ল’