আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক আন্দরকিল্লা শাখার স্থানান্তরোত্তর উদ্বোধন

| সোমবার , ২১ ডিসেম্বর, ২০২০ at ১১:১৫ পূর্বাহ্ণ

উন্নত ও আধুনিক গ্রাহক সেবার লক্ষ্যে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক লিমিটেডের স্থানান্তরিত আন্দরকিল্লা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন প্রধান অতিথি হিসেবে শাখা উদ্বোধন করেন।
ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মো. রফিকুল ইসলাম, চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ। ভার্চুয়াল অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, শাব্বির আহমেদ এবং মো. মাহ্‌মুদুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আমিনুল ইসলাম ভূঁইয়া, ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ, মোহাম্মদ আযম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, মো. ছালামত উল্লাহসহ ব্যাংকের ঊর্র্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন আন্দরকিল্লাবাসীর পক্ষ থেকে নতুন ঠিকানায় স্থানান্তরিত ব্যাংকের শাখাটিকে স্বাগত জানান। সব শ্রেণি পেশার মানুষকে সেবা প্রদানের বিষয়ে তিনি ব্যাংক কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, গ্রাহক সেবার কথা চিন্তা করেই বৃহৎ পরিসরে আন্দরকিল্লা শাখা স্থানান্তর করা হয়েছে। সকলকে ইসলামী ব্যাংকিং এর সেবা গ্রহণের আমন্ত্রণ জানিয়ে তিনি আরও বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসেলিম আহমেদ পুনরায় বিপিএমএর সভাপতি নির্বাচিত
পরবর্তী নিবন্ধ‘পাবলিক ফিগার মানে পাবলিক প্রপার্টি নয়’