আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির ওষুধ ও চিকিৎসা সামগ্রী হস্তান্তর

| বুধবার , ৮ জুন, ২০২২ at ১০:৩৫ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে গতকাল মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসাপাতালের পরিচালকের সম্মেলন কক্ষে সীতাকুণ্ড বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকান্ডে আহত রোগীদের চিকিৎসার্থে মানবিক সহায়তায় ওষুধ ও চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম। সার্বিক সহযোগিতা করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য আবদুল কৈয়ূম চৌধুরী, সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য নাসির হায়দার বাবুল, সদস্য এস এম আরিফুল ইসলাম, অধ্যাপক রেজাউল করিম, এম শাহাদাৎ নবী খোকা, সদস্য, সাবেক ছাত্রনেতা হারুন আল রশীদ জুয়েল, মোহাম্মদ মাইনুদ্দীন চৌধুরী, লুৎফর রহমান, আবু ওয়াহিদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটিতে সাংবাদিক ফজলে এলাহী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধকূটনৈতিক সংকটে ভারত