আরেক আসামি চাঁদপুর থেকে গ্রেপ্তার

চরপাথরঘাটায় রমজান হত্যা মামলা

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৮ জুন, ২০২২ at ১০:২২ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটায় স্বেচ্ছাসেবক লীগ নেতা রমজান আলী (৩৫) হত্যাকাণ্ডে জড়িত আরেক আসামি মোহাম্মদ রাশেদকে চাঁদপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে কর্ণফুলী থানা পুলিশ তাকে চাঁদপুর থেকে গ্রেপ্তার করে চট্টগ্রাম নিয়ে আসে।

গ্রেপ্তারকৃত রাশেদ উপজেলার ৭ নং ওয়ার্ডের ইছানগরের শফিউল আলমের পুত্র। সে নিহত রমজান হত্যা মামলার ২ নং এজাহারনামীয় আসামি। এর আগে মামলার প্রধান আসামি রাশেদের ছোটভাই শহীদুলকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ। তিনি আজাদীকে বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রমজান হত্যাকান্ডে জড়িত আরেক আসামি রাশেদকে সোমবার চাঁদপুর জেলা থেকে আমরা গ্রেপ্তার করেছি। মঙ্গলবার তাকে আদালতে তোলা হবে।

উল্লেখ্য, গত ১৫ জুন কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরদিন পরাজিত মেম্বার প্রার্থীকে ভোট দেয়ায় বিজয়ী মেম্বার পদপ্রার্থী সাইদুল হকের সমর্থকরা পরাজিত মেম্বার পদপ্রার্থী মোহাম্মদ ইসহাকের সমর্থক রমজানকে ধরে মারধর করে। এক পর্যায়ে গ্রেপ্তারকৃত শহীদুল রমজানকে ছুরিকাঘাত করলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পরদিন নিহতের বড় ভাই মো. আলমগীর বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন। মামলায় ইছানগর ৭ নম্বর ওয়ার্ডের শফিউল আলমের তিন পুত্র আসামি। এরা হলেন শহিদুল ইসলাম হৃদয় (১৯), মো. রাশেদ (২৮) ও খোরশেদ আলম (৩০)।

পূর্ববর্তী নিবন্ধমাতৃগর্ভে বছরে নষ্ট দুই সহস্রাধিক সন্তান
পরবর্তী নিবন্ধগাড়ি চোর চক্রের প্রধানসহ গ্রেপ্তার ৩