আরামিট লিমিটেডের ৫০% চূড়ান্ত নগদ লভ্যাংশ ঘোষণা

| শুক্রবার , ৩০ ডিসেম্বর, ২০২২ at ৪:৫৯ পূর্বাহ্ণ

আরামিট লিমিটেড ৩০ জুন সমাপ্ত অর্থবছরের জন্য ৫০% হারে চূড়ান্ত নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। গতকাল বৃহস্পতিবার ডিজিটাল প্লাটফর্র্মে কোম্পানির ৫১তম বার্ষিক সাধারণ সভায় এ লভ্যাংশ শেয়ারহোল্ডারদের দ্বারা অনুমোদিত হয়।

কোম্পানির চেয়ারম্যান এবং স্বতন্ত্র পরিচালক এস এম আলমগীর চৌধুরীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে পরিচালক জ্যোৎস্না বিকাশ চাকমা, সুধাংশু কুমার ঘোষ এবং মো. শরিকুল আনাম সভায় উপস্থিত ছিলেন। কোম্পানি সচিব সৈয়দ কামরুজ্জামান, এফসিএমএ ও সিওও এবং সিএফও কনক কান্তি সেন এফসিএমএ এ সভায় বক্তব্য রাখেন। এছাড়া বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার এ সভায় সংযুক্ত ছিলেন।

শেয়ারহোল্ডারবৃন্দ সভায় অবহিত হন যে, কোম্পানি ৩০ জুন সমাপ্ত অর্থবছরে ৬৫.৫৯ মিলিয়ন টাকা আয়কর পূর্ব নীট মুনাফা এবং ৪৯.৫২ মিলিয়ন টাকা আয়কর পরবর্তী নীট মুনাফা অর্জন করে। শেয়ারহোল্ডারবৃন্দ আরও অবহিত হন যে, কোম্পানি ঐ সময়ে জাতীয় কোষাগারে আমদানি শুল্ক, আয়কর ও মূল্য সংযোজন কর বাবদ মোট ১৩৬.৯২ মিলিয়ন টাকা প্রদান করেছে।

কোম্পানির চেয়ারম্যান, শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক জবাব প্রদান করেন। সভায় উপস্থিত সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ কোম্পানি নিয়মিত ডিভিডেন্ট প্রদানের জন্য তাদের সন্তুষ্টি প্রকাশ করেন ও বিভিন্ন বিষয়ে মতামত প্রদান করার পর ৩০ জুন সমাপ্ত অর্থবছরের জন্য ৫০% হারে চূড়ান্ত নগদ লভ্যাংশ, নিরীক্ষিত আর্থিক বিবরণীসহ নিরীক্ষকগণের এবং পরিচালকমণ্ডলীর প্রতিবেদন সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন। শেষে, সভার চেয়ারম্যান প্রতিষ্ঠানের সার্বিক কল্যাণে শেয়ারহোল্ডারদের সর্বাত্মক সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং একই সাথে কোম্পানির লক্ষ্য অর্জনে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, কর্মকর্তাকর্মচারী এবং সকলের অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির সিবিএ নির্বাচন
পরবর্তী নিবন্ধমহেশখালীতে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু