আরজে নিরব রিমান্ডে

ই-কমার্স প্রতারণা

| শনিবার , ৯ অক্টোবর, ২০২১ at ৫:৫৬ পূর্বাহ্ণ

প্রতারণার মামলায় গ্রেপ্তার ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার মো. হুমায়ন কবির নিরব ওরফে আরজে নিরবের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার রিমান্ডের এ আদেশ দেন। খবর বাংলানিউজের।
এ দিন মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই (নি.) রুহুল আমিন আসামিকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। নিরবের পক্ষে তার আইনজীবী শামীম আহম্মেদ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানিতে আইনজীবী বলেন, তিনি প্রতিষ্ঠানটির একজন কর্মচারী মাত্র। হয়রানি করতে তাকে মামলায় জড়ানো হয়েছে। আর গত ২ অক্টোবর তিনি প্রতিষ্ঠানটির এমডি বরাবর অব্যাহতির আবেদন দেন। কর্তৃপক্ষ দরখাস্ত গ্রহণ করে তাকে অব্যাহতি দিয়েছে। তিনি ঘটনার সঙ্গে জড়িত নন। রিমান্ড আবেদন বাতিল করে তার জামিনের প্রার্থনা করছি। শুনানি শেষে আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
শুক্রবার ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে আরজে নিরবকে গ্রেপ্তার করা হয়। পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬৮৯ টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী গত বৃহস্পতিবার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নিরবসহ ৬ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

পূর্ববর্তী নিবন্ধআফগানিস্তানে মসজিদে বোমা হামলা, হতাহত শতাধিক
পরবর্তী নিবন্ধপতেঙ্গায় জাহাজ থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু