‘আমি এখন কী নিয়ে বাঁচব?’

আনোয়ারা প্রতিনিধি | শুক্রবার , ৭ জানুয়ারি, ২০২২ at ৫:০৬ পূর্বাহ্ণ

আনোয়ারায় বুধবার ভোটের দিন নির্বাচনী সহিংসতায় নিহত ওঁমকার দত্তের লাশ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পারিবারিক শ্মশানে সৎকার করা হয়েছে। এ সময় পরিবারের সদস্য ছাড়াও প্রতিবেশীরা চোখের জলে ওঁমকারকে বিদায় জানায়।
শেষকৃত্য অনুষ্ঠানে ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আফতাব উদ্দীন আহমেদ চৌধুরী সোহেল নিহতের পরিবারের সদস্যদের সমবেদনা জানান। এ সময় এলাকাবাসী হত্যাকারীদের বিচার চেয়ে বিক্ষোভ করতে চাইলে তিনি এলাকাবাসীকে শান্ত থাকার অনুরোধ জানান। তিনি জানান, তিনি নিজেও এ হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চান। ওঁমকারের মা দীপ্তি দত্ত বলেন, ওঁমকার আমার একমাত্র সন্তান, আমার জীবনের সম্বল। সন্ত্রাসীরা আমার ছেলেকে কেড়ে নিয়ে গেল। আমি এখন কী নিয়ে বাঁচব? আমি আমার ছেলের হত্যাকারীদের ফাঁসি চাই, দৃষ্টান্তমূলক শাস্তি চাই। ওঁমকারের বড় ভগ্নীপ্রতি কল্লোল সেন বলেন, গতকাল বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গ থেকে ওঁমকারের মৃতদেহ ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় পারিবারিক শশ্মানে সৎকার করা হয়েছে। ওঁমকারের হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্ততি চলছে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ইসলাম শিকদার জানায়, ভোটের দিন সহিংসতায় রামকানাই উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্র থেকে কয়েকশত গজ দূরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে ওঁমকারের মৃত্য হয়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্ততি চলছে।

পূর্ববর্তী নিবন্ধপঞ্চম ধাপে এসে নৌকাকে পেছনে ফেলল স্বতন্ত্র
পরবর্তী নিবন্ধদেশে ওমিক্রনে আক্রান্ত আরও ১০ রোগী শনাক্ত