আমাদের ওপর পরিকল্পিত হামলা হয়েছে : বাচ্চু

‘যদি ভেবে থাকেন নীরবে সহ্য করবো, সেটা ভুল’

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২০ জুলাই, ২০২৩ at ৫:৫৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে বিএনপির উচ্ছৃঙ্খল নেতাকর্মীদের হামলায় আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও নিরাপত্তা কর্মীসহ ২০ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু। এছাড়াও প্রাইভেটকার, নির্বাচনী প্রচারণা ব্যবহার করা ট্রাক ও ১০টি মোটরসাইকেলসহ মোট ১৪টি গাড়ি ভাঙচুরের অভিযোগ করেন তিনি। গতকাল বুধবার রাত আটটার দিকে নগরের ওয়াসার মোড়ে প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেন, চট্টগ্রাম১০ আসনের উপনির্বাচনের প্রধান নির্বাচনী কার্যালয় হামলার প্রতিবাদ জানাই। কোনো পাল্টা কোনো কর্মসূচি পালন করা হয়নি। প্রতিপক্ষ বন্ধুদের আহ্বান জানাই, আপনাদের নেতাকর্মীদের নিয়ন্ত্রণ করেন।

নৌকার প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু বলেন, বিএনপি নেতাকর্মীরা আমাদের উপর পরিকল্পিতভাবে হামলা করেছে। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। দেশের শান্তিশৃঙ্খলা নিশ্চিত করার জন্য আওয়ামী বদ্ধপরিকর।

তিনি আরও বলেন, আমীর খসরু মাহমুদ চৌধুরী সাহেব পথযাত্রা যাওয়ার সময় আমাদের নির্বাচন অফিসে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছিলেন। আমাদের নিরাপত্তা প্রহররীরা দেখেছে। আমাদের ভিডিও ফুটেজও আছে। আমীর খসরু মাহমুদের নির্দেশে আমাদের কার্যালয়ে হামলা করা হয়েছে। শত্রুপক্ষকে মোকাবেলা করার ক্ষমতা আমাদের আছে। চট্টগ্রামে ৫০ বছরের ইতিহাসে কোনোদিন আওয়ামী লীগ পরাজিত হয়নি। যদি ভেবে থাকেন, আমরা হামলা নীরবে সহ্য করবো, সেটা আপনাদের ভুল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা সফর আলী, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিক আদনান, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক প্রমুখ। সংবাদ সম্মেলনে জানানো হয়, এ ব্যাপারে আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধএসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ২৮ জুলাই
পরবর্তী নিবন্ধকোনো ধরনের উস্কানি ছাড়াই আমাদের কার্যালয় ভাঙচুর করেছে : বিএনপি