আবাহনী জুনিয়র এবং বার্ডসের জয়লাভ

সিজেকেএস দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ

ক্রীড়া প্রতিবেদক | শুক্রবার , ৫ মে, ২০২৩ at ৭:১৮ পূর্বাহ্ণ

সিজেকেএস দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে চট্টগ্রাম আবাহনী লিমিটেড জুনিয়র এবং বার্ডস স্পোর্টিং ক্লাব নিজ নিজ খেলায় জয়লাভ করেছে। গতকাল বৃহস্পতিবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বার্ডস স্পোর্টিং ক্লাব ৬৭ রানে ইয়ং স্টার ক্লাবকে পরাজিত করে। টসে হেরে বার্ডস স্পোর্টিং ক্লাব প্রথমে ব্যাট করতে নামে। ৪৭.৩ ওভার খেলে সব উইকেট হারিয়ে ২০৫ রান সংগ্রহ করে তারা। দলের পক্ষে সাইফুদ্দিন কায়সার ৪১, জাহেদুল হাসান ৩০, নিজাম উদ্দিন রয়েল ২৯, শাহিদুল ইসলাম ২৭, আবদুল কাদের দিগন্ত ২৫ এবং ইমরান আল সজিব ১২ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২২ রান।

ইয়ং স্টার ক্লাবের সুমন মিয়া এবং আরমান চৌধুরী প্রত্যেকে ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট পান আমির হোসেন। ১টি করে উইকেট দখল করেন ফরহাদ হোসেন এবং মো. ইয়াসিন।

জবাবে ইয়ং স্টার ক্লাব আশিক আলম এবং ইমরান আল সজীবের বোলিং তোপে ৩১.৫ ওভার খেলে অল আউট হয়ে যায়। তারা ১৩৮ রান করতে পারে। দলের বিপন কান্তি দাস ২৭, ইয়াসিন আরাফাত ফাহিম ২২,ফাবিয়ান মোস্তফা ১৯ এবং অভিজিৎ ঘোষ ১৩ রান করেন। আর কেউ দু’অংকের ঘরে পৌঁছতে পারেননি। অতিরিক্ত থেকে আসে ২৩ রান। বার্ডস স্পোর্টিং ক্লাবের আশিক আলম অপূর্ব ২৮ রানে ৪টি এবং ইমরান আল সজিব ২৭ রানে ৩টি উইকেট দখল করেন। ২টি উইকেট পান জাহেদুল হাসান এবং ১টি উইকেট নেন নাজমুল হুদা রাকিব।

সাগরিকার মহিলা ক্রীড়া কমপ্লেঙ মাঠে অনুষ্ঠিত লিগের অপর খেলায় চট্টগ্রাম আবাহনী লিমিটেড জুনিয়র ৭৬ রানে রাফা ক্রিকেট ক্লাবকে পরাজিত করে। টসে জিতে রাফা প্রথমে ব্যাট করতে পাঠায় আবাহনী জুনিয়রকে। ৩৯.২ ওভার খেলে তারা ১৫২ রান করে অলআউট হয়ে যায়। দলের মিজানুর রহমান ৪১, তানভীর মাহমুদ সাবিত ২৫, সাইমন ইসলাম ২০, আশরাফুল রাব্বি ১৪ এবং আদিল কবির ১০ রান করেন। অতিরিক্ত থেকে যোগ হয় ২২ রান।

রাফার আবদুল্লাহ আল নোমান ২০ রান দিয়ে ৩টি উইকেট দখল করেন। ২টি করে উইকেট নেন আসিফ মাহমুদ এবং রহমত উল্লাহ সাব্বির। ১টি করে উইকেট পান ইসমাইল ফারুক, মাহির শাহরিয়ার প্রিয়ম এবং মাসুম সিদ্দিন রনি।

জবাবে রাফা ক্রিকেট ক্লাব আদিল কবিরের বোলিং তোপে ২৫.৫ ওভার খেলে মাত্র ৭৬ রানে বুক্‌্‌ড হয়ে যায়। দলের ওপেনার নাহিদুর রহমান সৈকত সর্বোচ্চ ৩৩ রান করেন ৩৩ বল খেলে। এছাড়া ইসমাইল ফারুক অপরাজিত ১২ এবং রহমত উল্লাহ সাব্বির ১১ রান করেন। অন্যদের মধ্যে আর কেউ দু’অংকের ঘরে যেতে পারেননি। আবাহনী জুনিয়রের আদিল কবির ১৭ রান দিয়ে ৫টি উইকেট দখল করেন। মিজানুর রহমান ২টি উইকেট পান। ১টি করে উইরেকট নেন ওসমান গনি শাহেদ, আশরাফুল রাব্বি এবং সাইফুল ইসলাম মানিক।

আজকের খেলা : মাদারবাড়ি মুক্তকণ্ঠ বনাম বক্সিরহাট ইয়ং ম্যান্স ক্লাব (এম এ আজিজ স্টেডিয়াম)

পূর্ববর্তী নিবন্ধমাদক না ছাড়ায় নোবেলকে তালাক দিলেন সালসাবিল
পরবর্তী নিবন্ধশ্রীলংকার কাছে হেরেছে বাংলার নারীরা