আবার বিয়ে করলেন স্কারলেট

| রবিবার , ১ নভেম্বর, ২০২০ at ৫:৪৮ পূর্বাহ্ণ

মহামারীর মধ্যেই বিয়ের পর্ব সারলেন মার্কিন অভিনেত্রী স্কারলেট জোহানসন। স্বামী অভিনেতা কলিন জস্ট। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সংক্ষিপ্ত আয়োজনে সমপ্রতি এ দুই তারকা বিয়ে সেরেছেন। ২০১৭ সালের মে মাস থেকেই স্কারলেটের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান কমেডিয়ান কলিন জস্ট। ২০১৯ সালের মে মাসে তাদের বাগদান সম্পন্ন হয়। এবার ২০২০ সালের অক্টোবরের শেষ সপ্তাহে বিয়ে সারলেন তারা।
স্কারলেট জোহানসন প্রথম বিয়ে করেছিলেন ২০০৮ সালে। ‘ডেডপুল’খ্যাত তারকা রিয়ান রিনল্ডসের সঙ্গে সেই বিয়ে ভেঙে যায় ২০১১তে। ‘ম্যারেজ স্টোরি’খ্যাত অভিনেত্রী দ্বিতীয়বার রোমেইন ডাউরিয়াকের সঙ্গে ঘর বাঁধেন ২০১৪ সালে। সে ঘরও ভাঙে ২০১৭ সালে। তার পর থেকেই কলিন জস্টের সঙ্গে তার সম্পর্ক। দ্বিতীয় ঘরে এই অভিনেত্রীর একটি কন্যা সন্তান আছে, যে জন্ম গ্রহণ করে ২০১৪ সালে।
শুক্রবার মার্কিন সমাজ সেবা প্রতিষ্ঠান ‘মিলস অন হুইলস আমেরিকা’র ইন্সটাগ্রামের পোস্ট করা তথ্যের ভিত্তিতে সংবাদ সংস্থা ‘হলিউডরিপোর্টার ডটকম’ জানায়, বৃহস্পতিবার এই যুগল তাদের বিয়ের কাজটি সেরে ফেলেছেন।
মহামারীর সময়ে বৃদ্ধদের সাহায্যের জন্য অনুদান সংগ্রহের লক্ষ্যে এই খবর প্রকাশের দায়িত্ব দেওয়া হয় ‘মিলস অন হুইলস’কে। নব্য এই দম্পতিকে শুভেচ্ছা জানানোর মাধ্যমে জনগনকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করা হয় ইন্সটাগ্রাম পোস্টে।
৩৪ বছর বয়সি অভিনেত্রী জোহানসন, ‘অ্যাভেঞ্জার্স’য়ের ব্ল্যাক উইডো’র চরিত্রের জন্য সুপরিচিত। মার্কিন টেলিভিশন অনুষ্ঠান ‘স্যাটার্ডে নাইট লাইভ’ অনুষ্ঠানের প্রধান সহকারী লেখক এবং ‘উইকএন্ড আপডেট’ অনুষ্ঠানের সহ-সঞ্চালক ৩৬ বছর বয়সি জস্টের এটি প্রথম বিয়ে।

পূর্ববর্তী নিবন্ধতমা মির্জার ঘোষণা
পরবর্তী নিবন্ধফরাসি পণ্য বর্জনের আহ্বান নুসরাত ফারিয়ার