আপনি হলেন আমার মা আমি বাড়ি করি নাই পার্টি অফিস করেছি

বাঁশখালী প্রতিনিধি

এমপি মোস্তাফিজ | বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি, ২০২৩ at ৬:১৫ পূর্বাহ্ণ

বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেছেন, আপনি হলেন আমার মা, আমার ৪ বছর বয়সে আমার মা মারা গেছে, আপনার কাছে আমার মায়ের স্নেহ পেয়েছি, আপনি আমার মা, দুইবার নমিনেশন দিয়ে আমাকে এমপি বানিয়েছেন, আমার আর কোনো চাওয়া পাওয়া নেই, আমি এমপি হয়ে বাড়ি করি নাই, আপনি ১৯৯২ সালের ১৮ ডিসেম্বর আপনি আওয়ামী লীগের কার্যালয় ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন আমি ১ কোটি ৫৭ লক্ষ টাকা ব্যয়ে আওয়ামী লীগের কার্যালয় করেছি, অফিসের নিচতলায় বঙ্গবন্ধু হলরুম আর উপরে আপনার জন্য একটা বিশ্রাম রুম করেছি, আপনি আসলে এখানে বিশ্রাম নেবেন।

গতকাল বুধবার আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধনকালে এসব কথা বলেন। প্রধানমন্ত্রী সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি এ কার্যালয় উদ্বোধন করেন।

এসময় মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি প্রধানমন্ত্রীকে আরও বলেন, আপনার সহযোগিতা ও পরামর্শে আধুনিক বাঁশখালী গড়তে কাজ করে যাচ্ছি। এ সময় প্রধানমন্ত্রী মাথা নেড়ে সম্মতি জানান।

প্রধানমন্ত্রী আপনি আমাকে তুরস্কে সরকারি সফরে পাঠিয়েছিলেন সেখান থেকে এসেছি কাল। অনুষ্ঠান শেষে এমপির নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা প্রধানমন্ত্রী উদ্বোধন করা দলীয় কার্যালয়ে এসে ফটোসেশন করেন।

পূর্ববর্তী নিবন্ধ৮ দিনে ধ্বংস ১৯৩ কন্টেনার নিলাম অযোগ্য পণ্য
পরবর্তী নিবন্ধআওয়ামী লীগ নিজে কি পেল তা নিয়ে কখনো ভাবে না : প্রধানমন্ত্রী