আনোয়ারায় গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ৩

আনোয়ারা প্রতিনিধি | সোমবার , ২২ মে, ২০২৩ at ৭:৪৬ পূর্বাহ্ণ

আনোয়ারা উপজেলায় এক গার্মেন্টস কর্মী গণধর্ষণের শিকার হয়েছেন। গত শনিবার রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের পূর্ব বিল এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল রোববার ভুক্তভোগী মেয়েটির মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ কথিত প্রেমিকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলচুন্নাপাড়া আফাজ উল্লাহ মাঝির বাড়ির মো. শাহানুরের ছেলে রাসেল (২৫), ফকিরপাড়া এলাকার মো. নুরুল আলমের ছেলে আরিফ (২৬) ও চুল্লা জামাইর বাড়ির আব্দুল হামিদের ছেলে মো. শাকিল উদ্দিন টিটু (২০)। এদের মধ্যে রাসেল ওই গার্মেন্টস কর্মীর কথিক প্রেমিক বলে জানা গেছে। এদের সবার বাড়ি রায়পুর ইউনিয়নে। ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় আসামি রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী বাজারের আব্দুস সালামের পুত্র আব্দুল আজীজ (৩৬) পলাতক রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গণধর্ষণের শিকার মেয়েটি কেইপিজেড সুফ্যাক্টরিতে চাকুরি করেন। কথিত প্রেমিক রাসেলের অটোরিকশায় করে কর্মস্থলে যাতায়াত করার সুবাদে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২০ মে সন্ধ্যায় সুফ্যাক্টরি ছুটির পর মেয়েটি সিএনজি টেঙিতে উঠলে রাসেল ও তার বন্ধু আরিফ কৌশলে মেয়েটিকে রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী হাটে নিয়ে যায়। পরে রাসেলের দুই বন্ধু শাকিল উদ্দিন টিটু ও আব্দুল আজীজ সহ সেখান থেকে রাত ১০টায় টেঙিতে করে মেয়েটিকে রায়পুরের পূর্বের বিলে পরিত্যক্ত বুড়ির ঘরে নিয়ে যায়। সেখানে তারা মেয়েটির হাত ও মুখে কাপড় বেঁধে চারজনে মিলে পালাক্রমে রাত ২টা পর্যন্ত ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটির মুখের বাঁধন সরে গেলে চিৎকার করলে আসামিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মুহাম্মদ হাছান বলেন, গণধর্ষণের ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে কথিত প্রেমিকসহ তিন জনকে গ্রেপ্তার করেছে। তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআমীর খসরুকে অব্যাহতি দিতে যুক্তি উপস্থাপন
পরবর্তী নিবন্ধযাদের সঙ্গে নোবেল ‘নষ্ট’, তাদের নাম পেয়েছে ডিবি