আনোয়ারায় গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের ঘটনায় তিনজন গ্রেপ্তার

আনোয়ারা প্রতিনিধি

প্রধান আসামি রকি অধরা | বৃহস্পতিবার , ২৩ মার্চ, ২০২৩ at ৬:১১ পূর্বাহ্ণ

আনোয়ারা পোশাককর্মী গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত চারজনের মধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হল চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা গ্রামের বিধান দত্তের পুত্র পলাশ (২৬), উজ্জ্বল দত্তের পুত্র শিপংকর (২৭), সত্য নারায়ণের পুত্র চন্দন (২৫)। তবে প্রধান অভিযুক্ত রকি এখনো পলাতক। এদিকে ঘটনা তদন্তে গতকাল বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) আরিফ হোসেনসহ সংশ্লিষ্টরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, গত ১৫ মার্চ এক গার্মেন্টস কর্মী নারী তার পূর্ব পরিচিত সিএনজি চালক রকির সঙ্গে পারকী সৈকতে ঘুরতে যান। এসময় সিএনজিতে রকির তিন বন্ধুও ছিল। তাকে সেখান থেকে পূর্ব সিংহরা এলাকায় একটি কলাবাগানে নিয়ে রকি ও তার তিন বন্ধু ধর্ষণ করে। পরে খবর পেয়ে আনোয়ারা থানার এএসআই

মো. ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ঐ নারীকে উদ্ধার করেন। পর ভুক্তভোগী নারী থানায় লিখিত অভিযোগ দেয়ার পর সমঝোতার নামে সময় ক্ষেপণ করেছেন বলে অভিযোগ উঠেছে এএসআই মো. ফারুকের বিরুদ্ধে। তবে ফারুক অভিযোগ অস্বীকার করে বলেন, আমি মোবাইল ডিউটিতে ছিলাম।

এসময় একটি ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঐ নারীকে উদ্বার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পৌঁছে দিই। পরে মেয়েটি থানায় অভিযোগ দিলে সেটি মামলা হিসেবে রেকর্ড করা হয়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনে এসে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) আরিফ হোসেন সাংবাদিকদের জানান, ঘটনার সঙ্গে পুলিশ সদস্যের সংশ্লিষ্টতার বিষয়টি তদন্ত করা হচ্ছে। এটি প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মো. হাছান জানান, ঘটনায় অভিযুক্ত চার আসামির মধ্যে তিনজনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসিরিজ নিশ্চিতে আজ মাঠে নামবে সাকিবরা
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে অগ্নিদুর্গতদের মাঝে মুজিবুর রহমান