আনোয়ারা-কর্ণফুলীতে চলমান উন্নয়ন অব্যাহত থাকবে

সাবেক ভূমিমন্ত্রী জাবেদ এমপি

আনোয়ারা প্রতিনিধি | শনিবার , ২৭ জুলাই, ২০২৪ at ১০:৩৭ পূর্বাহ্ণ

আনোয়ারাকর্ণফুলী আসনের সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আনোয়ারাকর্ণফুলীতে অতীতের ন্যায় চলমান ধারাবাহিক উন্নয়ন অব্যাহত থাকবে। সংসদ সদস্য হিসেবে আমি আমার এলাকার জনগণের উন্নয়নের কাজ করে যাব। আমি সবসময় জনগণের সেবক হিসেবে আমার অর্পিত দায়িত্ব পালন করে যাব। সারাদেশে বর্তমান নৈরাজ্য সৃষ্টিকারীদের থেকে আমাদের সতর্ক থাকতে হবে। দেশ ও জাতির উন্নয়নে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

তিনি আরও বলেন, একটা কথা মনে রাখবেন ভদ্রবেশে যারা মিথ্যার আশ্রয় নেয় তাদের পরিহার করতে হবে। নামাজ দোয়ার পাশাপাশি আমাদের বেশি বেশি নেক আমল করতে হবে।

গতকাল শুক্রবার দুপুরে উপজেরার বরুমচড়া ইউনিয়নের সওদাগর দিঘী এলাকার হযরত আবু বক্কর সিদ্দিক (রা.) জামে মসজিদে জুমার নামাজ আদায়কালে স্থানীয় মুসল্লিদের উদ্দ্যোশে তিনি এসব কথা বলেন।

এ সময় সাবেক ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাহাব উদ্দিন, সগির আজাদ, আবদুল মালেক, মো. জসিম উদ্দিন আমজাদী, শাহাদাত হোসেন চৌধুরী, কলিম উদ্দিন, এম এ কাইয়ুম শাহ, অসীম কুমার দেব, আজিজুল হক নসু, বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, এডভোকেট ইমরান হোসেন বাবু, আজাদ সিকদার, সাহাব উদ্দীন হেলাল ও শওকত ওসমান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসহিংসতা ও হত্যাকাণ্ডের সম্পূর্ণ দায় বিএনপি-জামায়াতের : কাদের
পরবর্তী নিবন্ধচবিতে চিরনিদ্রায় শায়িত ড. মাহবুবুল হক