আনোয়ারায় হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

আনোয়ারা প্রতিনিধি | সোমবার , ২৩ সেপ্টেম্বর, ২০২৪ at ১১:২২ অপরাহ্ণ

আনোয়ারায় হাতির আক্রমণে মো. দুলাল প্রকাশ কাশেম (৬০) নামের এক দিনমজুরের মৃত্যু হয়েছে। আজ সোমবার রাত সাড়ে ৮ টায় বৈরাগ ইউনিয়নের দেয়ান বাজার আশ্রায়ণ প্রকল্পে হাতির হামলার শিকার হন তিনি।

ঘটনার পর গুরুতর আহত মো. দুলালকে উদ্ধার করে পরিবারের সদস্যরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। এতে তার পরিবারে শোকের ছায়া নেমে আসে।

নিহত কামেম স্থানীয় বৈরাগ ইউনিয়নের শাহ বাড়ির বাসিন্দা হলেও তিনি আশ্রায়ণ প্রকল্পে পরিবার নিয়ে থাকতেন। সংসারে স্ত্রী ছাড়াও তাঁর দুই পুত্র ও তিন কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মোহাম্মদ মঈন উদ্দিন বলেন, হাতির আক্রমণে নিহত বৃদ্ধের পেটের নাড়িভুড়ি বের হয়ে গেছে। প্রতিদিন কোথাও না কোথাও স্থানীয় হাতিগুলোর হামলার শিকার হয়ে নিহত ও আহত হচ্ছে স্থানীয়রা। কিন্তু বন বিভাগ বা প্রশাসন হাতির হামলা থেকে স্থানীয়দের রক্ষায় কোন পদক্ষেপ নিচ্ছে না। যার কারনে এলাকার মানুষের মাঝে র্দীঘদিন ধরে ক্ষোভ বিরাজ করছে।

বৈরাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোয়াব আলী জানায়, সোমবার রাত সাড়ে ৮ টায় দেয়ান বাজার আশ্রায়ণ প্রকল্পে একদল বন্যহাতি আক্রমণ করে আশ্রায়ণ প্রকল্পের বাসন্দিা দিনমজুর বৃদ্ধা মো. দুলালকে আক্রমণ করে মারাত্মকভাবে জখম করার পর আশংকাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়।

পূর্ববর্তী নিবন্ধকাল সাজেক ভ্যালি ছাড়বেন পর্যটকরা
পরবর্তী নিবন্ধনতুন ব্রিজে বেপরোয়া ট্রাক পিষে মারল ২ জনকে, আহত ১১