আনোয়ারায় মৎস্য কর্মকর্তার ওপর হামলার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

আনোয়ারা প্রতিনিধি | মঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:০৪ পূর্বাহ্ণ

আনোয়ারা উপজেলা মেরিন ফিসারিজ কর্মকর্তা মো. হোজ্জাতুল ইসলামের উপর হামলার অভিযোগ উঠেছে পরৈকোডা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল শুক্কুরের বিরুদ্ধে।

গতকাল সোমবার বিকাল সাড়ে চারটায় আনোয়ারা উপজেলার প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

মৎস্যজীবীদের তালিকায় পরৈকোড়া ইউনিয়নের কিছু ব্যক্তির নাম না থাকাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে জানা যায়। ঘটনার শিকার মেরিন ফিসারিস কর্মকর্তা মো. হোজ্জাতুল ইসলাম জানান, সোমবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলা মৎস্য কর্মকর্তাসহ যাওয়ার সময় ইউপি সদস্য আবদুর শুক্কুর আমাকে গালিগালাজ ও আমার ওপর হামলা করে আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। ঘটনার সময় স্থানীয় দোকানদাররা এসে আমাকে হামলার হাত থেকে রক্ষা করে।

বিষয়টা আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে অবহিত করি। তিনি আরো জানান, ইউপি সদস্য শুক্কুর তার এলাকার মৎস্যজীবী নন এমন লোকদের সদস্য করার জন্য আমাকে ছাপ সৃষ্টি করে। আমি তার অনৈতিক কাজ সমর্থন না করলে আমার উপর হামলা করে।

অভিযুক্ত ইউপি সদস্য আবদুল শুক্কুর হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, মেরিন ফিসারিস অফিসার হোজ্জাতুল আমার এলাকার মৎস্যীবীদের তালিকায় অন্তর্ভুক্ত না করে নানান তালবাহানা শুরু করে। এ বিষয়ে ফিসারিস অফিসার হোজ্জাতুলকে মৎস্যজীবীদের নাম অন্তর্ভুক্ত করার অনুরোধ করলে তিনি আমাকে গালিগালাজ করেন। তারই জেরে আমার সাথে হাতাহাতির ঘটনা ঘটে। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. ইশতিয়াক ইমন সাংবাদিকদের জানান, মৎস্য কর্মকর্তার উপর হামলার ঘটনা দুঃখজনক। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধসিএমপিতে তিনটি ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন
পরবর্তী নিবন্ধপাঁচলাইশে ঋণখেলাপি গ্রেপ্তার, কারাগারে প্রেরণ