আনোয়ারায় নির্যাতনের পর গৃহবধূকে হত্যা, স্বামী আটক

আনোয়ারা প্রতিনিধি | মঙ্গলবার , ২ জুলাই, ২০২৪ at ১০:০৬ পূর্বাহ্ণ

আনোয়ারায় ইমা দেবী প্রকাশ ময়না (২৫) নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগে স্বামী সজল চক্রবর্তীকে পুলিশ আটক করেছে। গতকাল সোমবার সকাল ১০টায় উপজেলার বারশত ইউনিয়নের বণিক পাড়া বাদল চৌধুরীর বাড়ি থেকে তাকে আটক করা হয়। ঘটনার পর পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলে পুলিশ জানিয়েছে। আটক সজলের বাড়ি বাঁশখালী উপজেলার গুনাগরি গ্রামে, পেশায় তিনি একজন কাঠমিস্ত্রি।

স্থানীয়রা জানান, নিহত ইমা দেবী একজন গার্মেন্টস কর্মী। তারা স্বামীস্ত্রী বণিক পাড়ায় বসবাস করতেন। তাদের কোনো সন্তান নেই। সজল প্রায় সময় মদ খেয়ে রাতে বাসায় এসে স্ত্রীকে মারধর করতো।

স্থানীয় ইউপি সদস্য বাবুল জানান, সোমবার ভোরে সজল আমাকে ফোন করে জানায় তার স্ত্রী রাতে মারা গেছে। আমি সাথে চৌকিদার নিয়ে তার ঘরে গিয়ে দেখি নিহতের লাশ পড়ে আছে। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সজল মদ পান করে স্ত্রীকে মারধর করেবিষয়টি আমি আগে থেকে জানতাম। এ কারণে বিষয়টি থানায় অবহিত করি।

আনোয়ারা থানার ওসি সোহেল আহাম্মদ জানান, সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করি। মৃতদেহের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামীকে আটক করে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম কাস্টমসে রেকর্ড রাজস্ব আদায়
পরবর্তী নিবন্ধগ্রেপ্তার ৪ আসামির দুদিন করে রিমান্ড মঞ্জুর