আদালতে দায় স্বীকার করে ঘাতকের জবানবন্দী

বাঁশখালীতে রিকশাচালক খুন

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ১৬ জানুয়ারি, ২০২৩ at ৭:৪৩ পূর্বাহ্ণ

বাঁশখালী শীলকূপের আদর্শ গ্রামে (ইকোপার্ক সড়কে) হামলায় রিকশা চালক কোরবান আলী (৩৪) নিহতের ঘটনায় গ্রেপ্তার ঘাতক জমির উদ্দিন প্রকাশ কালু (৩৮) আদালতে খুনের দায় স্বীকার করে জবানবন্দী দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল রোববার সকালে বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জমির উদ্দিনকে হাজির করা হয়। ঘটনার পর পরই বাঁশখালী থানা পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে রাতেই তাকে গ্রেপ্তার করে এবং তার দেয়া তথ্যমতে ঘটনায় ব্যবহৃত দা টি উদ্ধার করে। খুনের ঘটনায় নিহত রিকশা চালক কোরবান আলীর স্ত্রী রুজি আক্তার বাদী হয়ে বাঁশখালী থানার মামলা করেছেন।
জানা যায়, শনিবার সন্ধ্যায় বাঁশখালী শীলকূপের আদর্শ গ্রামে (ইকোপার্ক সড়কে) কোরবান আলীর রিকশা নিয়ে আসার পথে জমির উদ্দিন পূর্বের বিরোধে জের ধরে দেশীয় দা নিয়ে আবু ছৈয়দ (৫০), মীর হোসেনের (৪০) ওপর হামলা করে। এ সময় কোরবান আলী তাদের উদ্ধারে গেলে জমির সে সময় রিকশাচালক কোরবান আলীকেও দা দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাদের চমেক হাসপাতালে প্রেরণ করলে রাতেই কোরবান আলীর মৃত্যু হয়। ঘটনার পর পরই পৌরসভার কাজীপাড়া এলাকা থেকে জমির উদ্দিন প্রকাশ কালুকে গ্রেপ্তার করে পুলিশ। জমির পৌরসভার দক্ষিণ জলদী এলাকার মৃত জাকের আহমদের পুত্র।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, পৌরসভার কাজীপাড়া এলাকা থেকে ঘাতক জমিরকে গ্রেপ্তার করা হয়। সে বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারাক্তিমূলক জবানবন্দীতে খুনের দায় স্বীকার করেছে বলে ওসি জানান।

পূর্ববর্তী নিবন্ধযাত্রীদের বাঁচাতে প্রাণ দিলেন নিরীহ রিকশা চালক কোরবান
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে নতুন ভোটার সাড়ে ৫ লাখ