আদালতে জবানবন্দি দিলেন শিলাস্তি

এমপি আনার হত্যা

| মঙ্গলবার , ৪ জুন, ২০২৪ at ১০:১৩ পূর্বাহ্ণ

ঝিনাইদহ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে কলকাতায় হত্যার ঘটনা বর্ণনা করে আদালতে জবানবন্দি দিয়েছেন শিলাস্তি রহমান। জবানবন্দি দিতে রাজি হওয়ায় গতকাল সোমবার দুপুর ১২টার দিকে তাকে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের খাস কামরায় নেওয়া হয়। নিয়ম অনুযায়ী তিনি জবানবন্দি দেবেন কি দেবেন না এ বিষয়ে ভাবার জন্য তিন ঘণ্টা সময় দেওয়া হয়। তিনি রাজি হলে বিচারক তার বক্তব্য রেকর্ড করেন। রাত ৯ টা পর্যন্ত শিলাস্তি হাকিমের খাস কামরায় ছিলেন। পড়ে তাকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়। খবর বিডিনিউজের।

তবে জবানবন্দিতে তিনি কী বলেছেন, ঘটনার সঙ্গে তার নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন কি না, এ বিষয়ে আদালতের পুলিশ, তদন্ত সংস্থা বা অন্য কোনো কর্মচারীদের কাছ থেকে নিশ্চিত হওয়া যায়নি।

আনার হত্যার পর তিনজনকে গ্রেপ্তার করা হয়। এই তিন জনের একজন হলেন শিলাস্তি রহমান। গত ২৪ মে তাকে এবং আমানুল্লা সাঈদ ওরফে শিমুল ভুঁইয়া ওরফে শিহাব ওরফে ফজল মোহাম্মদ ভুঁইয়া ও তানভীর ভুঁইয়াকে আদালতে তোলা হয়। পরে তিন জনকে আট দিনের রিমান্ডে পাঠান বিচারক। এরপর দ্বিতীয় দফায় আরো পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয় তিন আসামিকে। রিমান্ডে শিলাস্তি জবানবন্দি দিতে রাজি হন।

পূর্ববর্তী নিবন্ধগরুর চামড়ার দাম বাড়ল বর্গফুটে ৫ টাকা
পরবর্তী নিবন্ধবাঁশখালী-লোহাগাড়ায় ভোট কাল