আঞ্জুমানের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মঞ্জুরুল আলম

| বৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:০৬ অপরাহ্ণ

আন্জুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মঞ্জুরুল আলম মনজু। গতকাল বুধবার আওলাদে রাসূল (সা.), আন্জুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের প্রেসিডেন্ট আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মাদ তাহের শাহ (মা জি আ) স্বাক্ষরিত এক আদেশে মঞ্জুরুল আলমকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়।

এছাড়া আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের অর্থ সম্পাদক পদে কমর উদ্দিন সবুরকে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মরহুম মুহাম্মদ মহসিনের পুত্র মোহাম্মদ গোলাম মহিউদ্দিনকে নিয়োগ দেন।

বিজ্ঞপ্তিতে আল্লামা সৈয়্যদ মুহাম্মাদ তাহের শাহ্ হুজুর কেবলা (মাদ্দাজিল্লুহুল আলী) বলেন, আনজুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোহাম্মদ মহসিনের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।

তাঁর জন্য আল্লাহর দরবারে ফরিয়াদ করছি, মুহাম্মদ মহসীনের অশেষ খেদমত ইতিহাসের স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তাঁর ইন্তেকালে যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা পূরণ করতে অক্লান্ত পরিশ্রম এবং আন্তরিকতা প্রয়োজন। আল্লাহ পাক যেন আমাদেরকে তাঁর পদাঙ্ক অনুসরণ করে জামেয়া-আনজুমানের খেদমত করার তৌফিক দেন।

উক্ত নির্দেশ আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মাদ সাবির শাহ্ মাদ্দাজিল্লুহুল আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আনজুমান ট্রাস্টের ক্যাবিনেট সভায় তাৎক্ষণিক কার্যকর করা হয়।

পূর্ববর্তী নিবন্ধকোটি টাকার অবৈধ সম্পদ অর্জন অফিস সহকারীর
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে চাঁদাবাজ-কিশোর গ্যাং ও মাদকের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন