‘আজীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যাব’

মোতাহেরুল ইসলাম চৌধুরীকে সংবর্ধনা

পটিয়া প্রতিনিধি | সোমবার , ২৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:৫১ পূর্বাহ্ণ

দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হওয়ায় মোতাহেরুল ইসলাম চৌধুরীকে জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল রবিবার নগরীর একটি রেস্তোরাঁয় এ সংবর্ধনার আয়োজন করা হয়।

পটিয়া উপজেলা আ.লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা মহিলা আ.লীগের সভাপতি চেমন আরা তৈয়ব, প্রদীপ দাশ, দেবব্রত দাশ, ডা. তিমির বরণ, রাশেদ মনোয়ার, বিজন চক্রবর্তী, নাছির চেয়ারম্যান, মোহাম্মদ মুছা, আইয়ুব বাবুল, নুরুল হাকিম, আ ম ম টিপু সুলতান চৌধুরী, মোহাম্মদ ছৈয়দ চেয়ারম্যান, আবদুল্লাহ আল হারুন, ঋষি বিশ্বাস, আলমগীর খালেদ, আবু ছালেহ্‌, এম এজাজ চৌধুরী, ছৈয়দ মোরশেদ উল্লাহ্‌, বেলাল উদ্দিন, আবু সুফিয়ান টিপু, মিজানুর রহমান, আলমগীর আলম, এম এন এ নছির, আবুল কাশেম, মোহাম্মদ সেলিম, শামসুল ইসলাম, হাসান উল্লাহ চৌধুরী।

সংবর্ধিত অতিথি মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করেছি। আন্দোলন সংগ্রামে নিজেকে অগ্রভাগে থেকে দলের জন্য কাজ করেছি। আজীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যাব।

পূর্ববর্তী নিবন্ধ১৪ বছর আগের সাথে এখন বাংলাদেশের দিন-রাত পার্থক্য
পরবর্তী নিবন্ধআন্তর্জাতিক বাজারে জ্বালানির দাম সহনশীল হলে দেশে বিদ্যুতের অভাব থাকবে না