আগুনে পুড়ে মারা গেল ঘুমন্ত ভাই-বোন

বাঁশখালী প্রতি‌নি‌ধি | মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি, ২০২২ at ১:০৩ পূর্বাহ্ণ

বাঁশখালীর সরলের কাহারঘোনায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ঘুমন্ত অবস্থায় ২ শিশু পুড়ে মারা গেছে। তারা হলো মুহাম্মদ মিনহাজ(১২) নামে এক স্কুল ছাত্র ও রুহি মনি নামে ৩ বছরের এক কন্যা শিশু।

সোমবার রাত ১০টার দিকে বাঁশখালীর সরল ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড এলাকার পশ্চিম কাহারঘোনা আশিঘর পাড়া আবদুস ছমদ মাঝির বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ওই এলাকার সিরাজুল ইসলামের পুত্র মুহাম্মদ ইদ্রিসের বসতঘর পুড়ে যাওয়া সহ তার দুই শিশু আগুনে পুড়ে ঘটনাস্থলে মারা যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুনের লেলিহান শিখা মুহূর্তেই ছড়িয়ে পড়লে ঘরের ভিতরে থাকা ইদ্রিসের এক ছেলে ও এক কন্যা শিশু আগুনে পুড়ে মারা যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশন টিম লিডার নুরুল বশর বলেন, “বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত আমাদের টিম ঘটনাস্থলে পৌছায়। আমাদের ফায়ার টিম ও এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ততক্ষণে বসতঘরে ঘুমন্ত অবস্থায় এক ছেলে ও এক কন্যা শিশু পুড়ে অঙ্গার হয়ে যায়।”

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “অগ্নিকাণ্ডে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে ভাই-বোন।”

পূর্ববর্তী নিবন্ধপাহাড় কাটা ও খাল ভরাটের দায়ে ১৫ ব্যক্তি-প্রতিষ্ঠানকে ৩১ লাখ টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধনতুন পোশাক ও শিক্ষাসামগ্রী পেল নানুপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা