আগুনে দগ্ধ কাপ্তাইয়ের ইউপি সচিবের মৃত্যু চমেকে

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর, ২০২২ at ৩:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনায় আগুনে দগ্ধ হয়ে গুরুতর আহত কাপ্তাই উপজেলার ৩ নম্বর চিৎমরম ইউনিয়ন পরিষদের সচিব ইন্দ্রলাল তঞ্চঙ্গ্যা মারা গেছেন। তিনি রাজস্থলী উপজেলার ১ নম্বর ঘিলাছড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ডাক্তার পাড়ার বাসিন্দা।

চাকরির সুবাদে তিনি দীর্ঘদিন ধরে রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা বনগ্রাম এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ভোর ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের স্বজন ডেন্টাল সার্জন ডা. সুপ্রিয় তঞ্চঙ্গ্যা।

তিনি জানান, ইউপি সচিব ইন্দ্রলাল তঞ্চঙ্গ্যার মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বৃহস্পতিবার তার গ্রামের বাড়ি রাজস্থলীতে নেওয়া হবে। আগামীকাল শুক্রবার তার অনিত্যসভা শেষে গ্রামের বাড়িতে সৎকার করা হবে।

প্রসঙ্গত, গত ২৬ আগস্ট রাত ৩টার পর রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা বনগ্রাম এলাকায় তার ভাড়া বাসার পাশে আগুন লাগলে সিঁড়ি দিয়ে নামতে গিয়ে তিনি, তার সহধর্মিণী, মেয়ে জিনিয়াসহ আরও ৮ জন আগুনে দগ্ধ হন। এরপর তাদেরকে প্রথমে চন্দ্রঘোনা ক্রিষ্ট্রিয়ান হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে তাদেরকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়।

পূর্ববর্তী নিবন্ধনারায়ণগঞ্জে পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নিহত
পরবর্তী নিবন্ধশহরের ৩৩ পয়েন্টে ওএমএসের চাল বিক্রি শুরু