আগামী নির্বাচনে প্রচার প্রচারণায় জন সম্পৃক্ততা বাড়াতে হবে

দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তারা

| সোমবার , ২৯ এপ্রিল, ২০২৪ at ৮:৪৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভা গতকাল রবিবার বিকেল ৪টায় সংগঠনের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সংগঠনের আন্দরকিল্লাস্থ কার্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। সংগঠনের সিদ্ধান্ত মেনে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। নির্বাচনকে অংশগ্রহণ মূলক করার জন্য সবাইকে প্রচার প্রচারণায় সরব হয়ে জন সম্পৃক্ততা বাড়াতে হবে। আগামী উপজেলা পরিষদ নির্বাচন দলীয় প্রতীক বিহীন নির্বাচন হবে, এখানে সকলের প্রার্থী হওয়ার সুযোগ আছে। এজন্য পরস্পর সহনীয় থেকে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়াই আমাদের দায়িত্ব।

উপজেলা ভিত্তিক বর্ধিত সভা করে এই নির্দেশনা নেতাকর্মীদের প্রদান করতে হবে। যে সমস্ত উপজেলায় সম্মেলন হওয়ার পরও পূর্ণাঙ্গ কমিটি হয় নাই, যে সমস্ত ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি হয়নি উপজেলা পরিষদ নির্বাচনের পর কমিটি গুলো পূর্ণাঙ্গ করে সংগঠনকে গতিশীল করতে হবে।

সভায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও একুশে পদক প্রাপ্ত ড. প্রণব কুমার বড়ুয়ার মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তার মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

সভায় বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আঃ ক ম শামসুজ্জামান চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট মুজিবুল হক, আইয়ুব আলী, প্রদীপ কুমার দাশ, অ্যাডভোকেট জহির উদ্দিন, মোসলেহ উদ্দিন মনসুর, অ্যাডভোকেট মির্জা কছির উদ্দিন, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, খোরশেদ আলম, আঃ ম ম টিপু সুলতান চৌধুরী, আবদুল কাদের সুজন, আবদুর রহিম, বিজয় কুমার বড়ুয়া, মাহবুবুর রহমান শিবলী, বোরহান উদ্দিন এমরান, খালেদা আক্তার চৌধুরী, মোহাম্মদ ফারুক, আবছার উদ্দিন সেলিম, জয়নাল আবেদীন জুনু, মো. জসিম উদ্দিন, ছিদ্দিক আহমদ বি কম, মাস্টার ফরিদুল আলম, আবু সৈয়দ, শহিদুল কবির সেলিম, ইঞ্জিনিয়ার মুনির উদ্দিন আহমেদ, সরোয়ার আলম চৌধুরী, মোজাহেরুল আলম চৌধুরী, জান মোহাম্মদ সিকদার, মো. নাছির উদ্দিন, নঈমুল হক পারভেজ, খোরশেদ আলম, নুরুল হাকিম, দিদারুল আলম, মমতাজ উদ্দিন, সুরেশ দাশ, ডা. আর কে রুবেল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রাথমিকের ঢাকা-চট্টগ্রাম বিভাগে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নির্দেশনা
পরবর্তী নিবন্ধরাশেদ রউফ – এর অন্ত্যমিল