আগামী নির্বাচনে নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে

ঢেমশা ইউনিয়নে আ. লীগের ৩ ওয়ার্ড সম্মেলনে আবু সুফিয়ান

| বৃহস্পতিবার , ২৭ অক্টোবর, ২০২২ at ৫:৫০ পূর্বাহ্ণ

সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়ন আওয়ামী লীগের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন গত ২২ অক্টোবর বিকালে ঢেমশা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
ঢেমশা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ডা. শ্যামল দাশের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান। বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী দেলোওয়ার হোসেন, সহ- সভাপতি মোজাম্মেল হক, সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, সদস্য আসাদুজ্জামান জনি, সদস্য আবুল কালাম। এতে উদ্বোধন ছিলেন ঢেমশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দীন। প্রধান বক্তা ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক ইউপি চেয়ারম্যান রিদুয়ান উদ্দিন। অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব পালিত প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আবু সুফিয়ান বলেন, সরকারের উন্নয়ন ধারাবাহিকতা অব্যাহত রাখতে তৃণমূল পর্যায়ে প্রবীণ ও নতুনের সমন্বয়ে দলকে নতুন করে সাজাতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ব্যাপক উন্নয়ন বার্তা তৃণমূল মানুষের মাঝে সঠিকভাবে প্রচার করতে হবে। দলের নেতাকর্মীদের সকল মান অভিমান ভুলে আগামীর জাতীয় সংসদ নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি ব্যক্তিগত ও দলের উদ্যোগে সাধারণ মানুষের সহযোগিতার হাত বাড়াতে হবে। সকল রকম গুজব, মিথ্যা তথ্য দিয়ে বিএনপি জামায়াতের অপরাজনীতিকে কঠোরভাবে প্রতিহত করতে হবে। দলের সকলকে অতীতের যেকোন সময় থেকে আরো বেশি ঐক্যবদ্ধ থেকে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতের জন্য আন্তরিক ভূমিকা পালন করতে হবে। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর যে চিন্তা বা মনোভাব তা এখন বিশ্ব নেতারাও অনুকরণ, অনুসরণ করছে। প্রধানমন্ত্রীর আহ্বানে আমাদেরকে খাদ্য মন্দা মোকাবেলায় সকল ক্ষেত্রে সাশ্রয়ী হতে হবে। সাথে সাথে নিজেদের জমিতে ফসল উৎপাদনে আরো বেশি আন্তরিক হতে হবে। নিজেদের ১ ইঞ্চি আবাদ জমিও যাতে পরে না থাকে সেদিকেই মনোযোগী হতে হবে। তিনি ৩ ওয়ার্ডের নব নির্বাচিত নেতৃবৃন্দকে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠন ও সকল নিয়ে মিলে মিশে দলকে শক্তিশালী করার আহ্বান জানান।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলর ও প্রার্থীদের সম্মতিতে ৯নং ওয়ার্ডে সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মো. আইয়ুব, ৮নং ওয়ার্ডে সভাপতি পদে পলাশ সেন, সাধারণ সম্পাদক পদে তপন পালিত, ৭নং ওয়ার্ডে সভাপতি পদে মনোহর বড়ুয়া ও সাধারণ সম্পাদক পদে বিদ্যুৎ বড়ুয়াকে নির্বাচিত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনয়াবাজার বিশ্বরোডে ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’
পরবর্তী নিবন্ধচৌধুরীহাটে শিক্ষা সামগ্রী বিতরণ