আগস্টের মধ্যে উপজেলা, পৌরসভা ও সেপ্টেম্বরে জেলা সম্মেলন করতে হবে

উত্তর জেলা বিএনপির সভায় গোলাম আকবর খোন্দকার

| বৃহস্পতিবার , ১৪ জুলাই, ২০২২ at ৭:০১ পূর্বাহ্ণ

বিএনপি চট্টগ্রাম উত্তর জেলার অন্তর্ভুক্ত পৌরসভা, উপজেলা ও উত্তর জেলা সম্মেলনের সময়সীমা নির্ধারণ করে দেওয়া হয়েছে। আগামী আগস্টের মধ্যে উপজেলা, পৌরসভা এবং সেপ্টেম্বরের মধ্যে জেলা সম্মেলন করতে বলা হয়েছে। গতকাল বিকেল ৩ টায়, চট্টেশ্বরী রোডের বেভারলি হিলে বিএনপি চট্টগ্রাম উত্তর জেলার অন্তর্ভুক্ত উপজেলা ও পৌরসভার আহ্বায়ক ও সদস্য সচিবদের সভায় সভাপতির বক্তব্যে গোলাম আকবর খোন্দকার এই সময়সীমা নির্ধারণ করে দেন। তিনি বলেন, সংগঠন ছাড়া কোন অধিকার আদায় করা সম্ভব নয়।
সভায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, বিএনপি সমগ্র বাংলাদেশে শক্তিশালী সংগঠনে পরিণত হতে চলেছে। চট্টগ্রাম উত্তর জেলাকেও আন্দোলনের জন্য তৈরি হতে হবে। সভায় মীরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরীর বাড়িতে অগ্নিসংযোগ করায় তীব্র নিন্দা জানিয়ে প্রস্তাব গৃহীত হয়।
সভায় বক্তব্য রাখেন এম এ হালিম, অধ্যাপক ইউনুস চৌধুরী, আলহাজ্ব ছালাহ উদ্দিন, নুরুল আমিন, নুর মোহাম্মদ, কর্নেল (অবঃ) আজিমুল্লাহ বাহার, অ্যাড আবু তাহের, ডা. খুরশিদ জামিল, জসিম উদ্দিন চৌধুরী, নুরুল আমিন চেয়ারম্যান, অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, আবু আহমেদ হাসনাত, কাজী সালাউদ্দিন, মীরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন, মীরসরাই পৌরসভা বিএনপির আহ্বায়ক মহিউদ্দিন খান, সদস্য সচিব জাহিদুল ইসলাম, বারৈয়াহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী, সদস্য সচিব নিজাম উদ্দিন কমিশনার, সীতাকুণ্ড উপজেলা কমিটির সদস্য সচিব কাজী মো. মহিউদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজেলা পূজা উদযাপন পরিষদের সভা
পরবর্তী নিবন্ধরাধাগোবিন্দ ও শান্তনেশ্বরী মাতৃমন্দিরে গুরু পূর্ণিমা ও ব্যাস পূজা