আইসিএমএবি ও সিআইইউর মধ্যে চুক্তি স্বাক্ষর

| শুক্রবার , ১০ মে, ২০২৪ at ১১:৪৫ পূর্বাহ্ণ

পেশাগত দক্ষতা উন্নয়নে শিক্ষার্থীদের একধাপ এগিয়ে রাখতে দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এবং সিআইইউর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

গত ৮ মে জামাল খানের ক্যাম্পাসের কনফারেন্স রুমে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই সময় উভয় প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আইসিএমএবির পক্ষে প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট আকতারুজ্জামান এবং সিআইইউর পক্ষে বিজনেস স্কুলের ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। চুক্তিতে সিআইইউর শিক্ষার্থীদের জন্য আইসিএমএবির নানান ধরনের কোর্সগুলোতে ভর্তির ক্ষেত্রে ছাড় এবং স্কলারশীপের সুযোগ থাকার কথা উল্লেখ করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী, আইসিএমএবির সভাপতি অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন, নির্বাহী পরিচালক মাহবুব উল আলম, সিবিসি শাখার চেয়ারম্যান প্রদীপ পাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী, অধ্যাপক ড. নুরুল আবসার, আনজুমান বানু লিমা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অধ্যাপক ড. ইমন কল্যাণ চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশিল্পকলায় চট্টগ্রাম সংগীত উৎসব আজ
পরবর্তী নিবন্ধড. ওয়াজেদ মিয়া আওয়ামী রাজনীতির কঠিন সময়ের পথ প্রদর্শক