আইসক্রিম কিনে তরুণীকে অবাক করে দিলেন বাইডেন

| শনিবার , ২৯ মে, ২০২১ at ৪:২৯ পূর্বাহ্ণ

শত ব্যস্ততার মাঝেও নিজের জন্য একটু সময় বের করে নিতে জানেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। সাদাসিধে জীবনযাপনই তার ঐতিহ্য। একটু সুযোগ পেলেই ফিরে যেতে চান শৈশবে। রাস্তা থেকে কিনে খান আইসক্রিম। ৭৮ বছর বয়স তার। বিশ্বের সবচেয়ে প্রভাবশালী দেশের প্রেসিডেন্ট হয়েও সহজেই মিশে যান সাধারণের সঙ্গে। বৃহস্পতিবার (২৭ মে) যুক্তরাষ্ট্রের অবকাঠামোগত উন্নয়নের প্রস্তাবনা তুলে ধরতে ওহাইয়োতে যান প্রেসিডেন্ট জো বাইডেন। এ সময় হঠাৎই আইসক্রিম খেতে ইচ্ছে হলে তা কিনতে নিজেই এগিয়ে যান দোকানের দিকে।
খুশিতে আত্মহারা আইসক্রিম বিক্রেতা তরুণী। সুযোগ হাতছাড়া না করে মুহূর্তটাকে স্মরণীয় করে নেন একটি সেলফিতে। শুধু নিজের জন্য নয়, হাতে থাকা আরও একটি আইসক্রিম তিনি এগিয়ে দেন তাকে দেখতে ভিড় করা জনসাধারণদের মধ্যে এক নারীকে। এসময় ক্যাপিটল হিলে হামলার ঘটনা নিয়ে তাকে প্রশ্ন করা হলে বাইডেন বলেন, ভাবাই যায় না এ ধরনের একটি জঘন্য হামলার বিষয়ে তদন্তের বিপক্ষে কেউ অবস্থান নিতে পারে।
ট্রাম্পের সমর্থকরা ৬ জানুয়ারি দেশটির ইতিহাসে যে জঘন্য হামলা চালিয়েছিল তা সাবেক প্রেসিডেন্টের নির্দেশেই করা হয়েছিল কিনা সে বিষয়ে তদন্তে বারবারই আপত্তি জানিয়ে আসছে বেশিরভাগ রিপাবলিকান।

পূর্ববর্তী নিবন্ধফিলিস্তিনে দমন-নির্যাতনের বিষয়ে তদন্তের সিদ্ধান্ত জাতিসংঘের
পরবর্তী নিবন্ধদিল্লিতে ব্ল্যাক ফাঙ্গাসকে মহামারি ঘোষণা