আইআইইউসি বিজনেস ক্লাব ফিমেল চ্যাপ্টারের পুরস্কার বিতরণী

| মঙ্গলবার , ৮ নভেম্বর, ২০২২ at ১০:২৩ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের বিজনেস ক্লাব ফিমেল চ্যাপ্টার আয়োজিত খেলাধুলার ৫টি ইভেন্ট এবং ডিবেট প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান সেন্ট্রাল সেমিনার হলে গতকাল সোমবার অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী ২২ জন ছাত্রীকে ক্রেস্ট এবং সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্ট্রিজের সদস্য রিজিয়া রেজা চৌধুরী। তিনি বলেন, তোমাদের শিক্ষাক্ষেত্রে গুরুত্বপুর্ন ভুমিকা পালন করতে হবে। হযরত খাদীজা (রা.) যেমন অনুরাগী স্ত্রী ছিলেন তেমনই একজন বড় ব্যবসায়ী ছিলেন, তাঁর মতো আমাদের মেয়েদের সংসারের পাশাপাশি ক্যারিয়ারও গড়ে তুলতে হবে। বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট প্রফেসর ড. নাজিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইআইইউসি’র উপ উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মওলা এবং ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ এমদাদ হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট প্রফেসর ড. নাজিম উদ্দীন। বক্তব্য রাখেন প্রফেসর ড. আবদুল্লাহিল মামুন, নাহিদ সুলতানা এবং ড. নাজনীন জাহান চৌধুরী। উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক-শিক্ষিকামন্ডলী এবং প্রায় ১২০ জন এর মত ছাত্রী। কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচবি জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সাথে এপিক হেলথ কেয়ারের চুক্তি
পরবর্তী নিবন্ধসম্ভাবনাকে শক্তিতে রূপান্তরের মাধ্যম হচ্ছে শিক্ষা