অস্থিতিশীল পরিবেশ তৈরির ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে

কাট্টলীতে কার্যকরী কমিটির সভায় নাছির

| শুক্রবার , ১৬ অক্টোবর, ২০২০ at ৭:২১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনাকালে শক্ত হাতে দেশের হাল ধরেছেন। তার প্রচেষ্টায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বিধায় জীবন-জীবিকার চাকা সচল রাখা সম্ভব হয়েছে। মহল বিশেষ চেষ্টা করছে বাংলাদেশের সক্ষমতার ভিত্তিকে দুর্বল করে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে। তাদের এই অপতৎপরতা রুখে দিতে হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের কার্যকরী কমিটির সভায় উপরোক্ত বক্তব্য রাখেন। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, তৃণমূল স্তর থেকে যারা একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরির ষড়যন্ত্র করছে তাদের প্রতিরোধ করতে হবে। এ জন্য শুধু মাঠে ময়দানে সভা, মিছিল-মিটিং করে নয়, ঘরে ঘরে গিয়ে জনসংযোগ করে সরকারের সাফল্য ও অর্জনকে মানুষের কাছে পৌঁছে দিতে হবে। তাহলেই আগামী চসিক নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় অবশ্যম্ভাবী হয়ে উঠবে। মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন চসিক নির্বাচনে মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, মহানগর আওয়ামী লীগ অনেক বেশি সুসংগঠিত। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী ইউনিট পর্যায়ে যে সাংগঠনিক কার্যক্রম চলমান রেখেছে তাতে সংগঠনের প্রাণশক্তি উজ্জীবিত হয়েছে। আসন্ন মেয়র নির্বাচনে এর ইতিবাচক প্রভাব পড়বে।
১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন এ ইউনিটের শামসুল আলম চৌধুরী, বি ইউনিটের মুক্তিযোদ্ধা আবুল বশর, সি ইউনিটের এমদাদুল হক ভূইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, যুব ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচসিক প্রশাসকের সঙ্গে আঞ্জুমানে রহমানিয়া নেতৃবৃন্দের সাক্ষাৎ
পরবর্তী নিবন্ধকক্সবাজার সৈকতের ৫২ অবৈধ স্থাপনা উচ্ছেদের প্রক্রিয়া শুরু