অস্ত্র সহ আকবরশাহ এলাকায় গ্রেপ্তার দুই

হাসান আকবর | বুধবার , ৩০ সেপ্টেম্বর, ২০২০ at ২:৪০ অপরাহ্ণ

নগরীর আকবরশাহ থানাধীন বিজয়নগর এলাকা থেকে বিদেশি পিস্তল, গুলি, ককটেল ও ১১ টি রামদাসহ ছিনতাই ও জমি দখলের সাথে জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব অস্ত্র সহ তাদের গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। এসব অস্ত্র দিয়ে আতংক সৃষ্টি করে নগরীতে ছিনতাই ও জমি দখল সহ নানা অপরাধকর্ম করে আসছিলেন গ্রেপ্তারকৃত ২ জনসহ তাদের সহযোগিরা। বুধবার (৩০ সেপ্টেম্বর) নগরীর মোমিন রোডের কার্যালয়ে (দক্ষিণ জোন) সংবাদ সম্মেলন করে এসব কথা জানান নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ জোন) মেহেদী হাসান।

মেহেদী হাসান বলেন- রামদা, অস্ত্র, গুলি ও ককটেল সহ একটি চক্র আকবরশাহ থানার বিজয়নগর এলাকায় অবস্থান করছে এমন খবরে সেখানে অভিযান পরিচালনা করা হয়েছে এবং বিপুল পরিমাণ অস্ত্র, গুলি, রামদা ও ককটেলসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মূলত কোতোয়ালি থানার একটি মামলার সূত্র ধরেই এ অভিযান পরিচালিত হয়।

আকবরশাহ থানায় গ্রেপ্তার দুই। ছবি : অনুপম বড়ুয়া।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লা জেলার বাংগরা বাজার থানার মো. খলিল মিয়ার ছেলে মো. উসমান মিয়া প্রকাশ উসমান (২৯) ও ফেনী জেলার দাগনভূইয়া থানার আনোয়ার হোসেন প্রকাশ কাজলের ছেলে মো. আরিফ (১৯)। বর্তমানে তারা দুজনই আকবরশাহ এলাকায় বসবাস করে আসছেন।

দুজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে এবং দ্রুত তাদেরকে আদালতে উপস্থাপন করা হবে বলে জানিয়েছেন উপ-কমিশনার মেহেদী হাসান।

পূর্ববর্তী নিবন্ধরিফাত হত্যা : মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ
পরবর্তী নিবন্ধসাড়ে ৫ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াবে চসিক