অবশেষে গ্রেপ্তার সংঘবদ্ধ দলের আট সদস্য

দীর্ঘদিন ধরে ডাকাতি ও ছিনতাই

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৮ এপ্রিল, ২০২২ at ৫:০১ পূর্বাহ্ণ

হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাতদলের আট সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত শনিবার রাত সোয়া ১২টার দিকে হাটহাজারী থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিয়ামত আলী রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড কার্তুজ এবং একটি কিরিচ উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজারের ঈদগাঁও থানাধীন নতুন অফিস এলাকার মো. ইউনুস (২০), পেকুয়া থানাধীন পশ্চিমকূল গ্রামের মোশারফ হোসেন (২৩), সাতকানিয়া থানাধীন মো. রেজাউল করিম (৩১), হবিগঞ্জের চুনারুঘাট থানাধীন পাইগোরা গ্রামের মো. আল আমিন (২০), মাধবপুর থানাধীন মো. হৃদয় (২০), কুমিল্লার নাঙ্গলকোট থানাধীন মো. শাহাদাত হোসেন বাবু (২০), নোয়াখালীর সুবর্ণচর থানাধীন চর হাসান গ্রামের মো. আলাউদ্দিন (২৩) ও কোতোয়ালী থানাধীন মোগলটুলি এলাকার মো. শাহাদাত হোসেন (২১)।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দেশের বিভিন্ন এলাকা থেকে ডাকাতির উদ্দেশে জড়ো হয় বলে জানায়। চক্রটি হাটহাজারীসহ চট্টগ্রামের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি ও ছিনতাই করে আসছে বলেও র‌্যাবের কাছে স্বীকার করেছে।

পূর্ববর্তী নিবন্ধপতেঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
পরবর্তী নিবন্ধসাত নির্দেশনায় চবিতে চলবে ২৩ সিএনজি