অন্তর্বর্তী সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত

চট্টগ্রাম দায়িত্বশীল সমাবেশে মিয়া গোলাম পরওয়ার

| শুক্রবার , ১৩ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:০৮ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, নতুন বাংলাদেশ গড়তে অন্তর্বর্তী সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত। তিনি গতকাল বৃহস্পতিবার নগরীর সাফা আর্কেডে জামায়াতে ইসলামী চট্টগ্রাম জোনের উদ্যোগে দায়িত্বশীল সমাবেশে বক্তব্য রাখছিলেন।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও মহানগরীর আমীর শাহজাহান চৌধুরী, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য অধ্যাপক আহছানুল্লাহ ভুঁইয়া, মুহাম্মদ জাফর সাদেক, অধ্যক্ষ মুহাম্মদ আমিরুজ্জামান, উত্তর জেলা আমীর অধ্যাপক নুরুল আমিন, দক্ষিণ জেলা আমীর আনোয়ারুল আলম চৌধুরী, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য মুহাম্মদ নজরুল ইসলাম, মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন প্রমুখ।

অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, আল্লাহ তায়ালা মজলুম সংগঠন জামায়াতে ইসলামীসহ সমগ্র দেশের প্রতি গত ৫ আগস্ট করুণা করেছেন। দেশের সমস্ত রাজনৈতিক দল, সংগঠন, পেশাজীবী, ওলামায়ে কেরাম, সুশীল সমাজসহ সকল শ্রেণি পেশার ওপর গত সাড়ে ১৫ বছরের যে অত্যাচার ও নির্যাতন, সেইসব থেকে আল্লাহতায়ালা সকলকে মুক্তি দিয়েছেন, আমাদের বুকের ওপরে ফ্যাসিস্ট আওয়ামী শাসকের জগদ্দল পাথর সরে গিয়ে একটি নতুন বাংলাদেশ আমরা উপহার পেয়েছি। এই ফ্যাসিবাদি দুঃশাসনের অবসানের জন্য কোটি কোটি মানুষ যে সংগ্রাম ও আত্মত্যাগ করেছে, রক্ত ঝরিয়েছে তা বাংলার ইতিহাসে আজীবন লেখা থাকবে। মহানগরী আমীর শাহজাহান চৌধুরী বলেন, দলমতনির্বিশেষে পুরো জাতিকে এক হতে হবে। সামপ্রদায়িক হানাহানি, বিশৃঙ্খলা দূর করতে অন্তর্বর্তী সরকারের পাশে আমরা আছি। সভাপতির বক্তব্যে অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মাওলানা শাহজাহান বলেন, সর্বস্তরে দ্বীনের দাওয়াত পৌঁছে দিতে হবে। জনগণের সেবায় জনগণের

দোরগোরায় পৌঁছে যেতে হবে। জনগণের প্রত্যাশা পূরণে আমাদের যুগান্তকারী ভূমিকা রাখতে হবে। পরিবর্তনের জন্য বাংলাদেশ জামায়াতে ইসলামী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসংস্কার দ্রুত শেষ হোক, নির্বাচিত সংসদ দিয়ে দেশ চলবে : ফখরুল
পরবর্তী নিবন্ধনগরীতে সন্ধ্যার পর অতি ভারী বৃষ্টি