অনূর্ধ্ব-১৫ একাডেমি কাপ ফুটবলে পটিয়া এবং আনোয়ারা ফুটবল একাডেমি জয়ী

| শনিবার , ৩ এপ্রিল, ২০২১ at ৭:৪২ পূর্বাহ্ণ

মাদারবাড়ি শোভনীয়া ক্লাবের ব্যবস্থাপনায় এবং কে.এম এজেন্সীর পৃষ্ঠপোষকতায় আয়োজিত অনূর্ধ্ব-১৫ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের গতকালের প্রথম ম্যাচে জয় পেয়েছে পটিয়া আব্দুস সোবাহান ফুটবল একাডেমি । তারা ১-০ গোলে নেমা ফুটবল একাডেমিকে পরাজিত করে। খেলার ১ মিনিটে পটিয়া আব্দুস সোবাহান ফুটবল একাডেমির ৭ নং জার্সিধারী খেলোয়াড় আব্দুল্লাহ আল জুবাইর একমাত্র গোলটি করেন। খেলায় ম্যাচ সেরার পুরস্কার লাভ করে পটিয়া আব্দুস সোবাহান ফুটবল একাডেমির আব্দুল্লাহ আল জুবাইর। তার হাতে পুরষ্কার তুলে দেন টুর্নামেন্ট কমিটির কো-চেয়ারম্যান ও শোভনীয়া ক্লাবের সহ-দপ্তর সম্পাদক রিজভী হাসান সানি। দিনের ২য় খেলাই চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমি এবং আনোয়ারা ফুটবল একাডেমি মধ্যকার ম্যাচটি নির্ধারিত সময়ে ০-০ গোলে ড্র হয়।
পরে টাইব্রেকারে ৩-২ গোলে জয় লাভ করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনাল খেলা নিশ্চিত করে আনোয়ারা ফুটবল একাডেমি । খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় আনোয়ারা ফুটবল একাডেমির গোলরক্ষক মোঃ ইমন হোসেন। তার হাতে পুরস্কার তুলে দেন ক্লাবের সহ-সভাপতি ইকবাল হোসেন ও টুর্নামেন্ট কমিটির কো-চেয়ারম্যান আবসার উদ্দিন।
আজ দিনের প্রথম ম্যাচে রাউজান কদলপুর ফুটবল একাডেমি এবং সীতাকুন্ড যুব কিশোর ফুটবল ট্রেনিং একাডেমি প্ররষ্পরের মোকাবেলা করবে। দ্বিতীয় ম্যাচে খেলবে মানিকছড়ি ফুটবল একাডেমি এবং কালারপোল ফুটবল একাডেমি।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ গেমসের সাংক্লিংয়ে চট্টগ্রাম জিতল তিনটি পদক
পরবর্তী নিবন্ধতাহলে কি টি-টোয়েন্টি ছাড়তে চান তামিম