অনি-মিজানের নতুন গান ‘তোমাকে ছাড়া’

| সোমবার , ২৪ জুন, ২০২৪ at ১০:৪০ পূর্বাহ্ণ

ব্যান্ড সংগীতের জনপ্রিয় জুটি মিজান রহমান ও অনি হাসানের নতুন গান ‘তোমাকে ছাড়া’ প্রকাশ্যে এসেছে শুক্রবার। অনির আয়োজনে গানটি লিখেছেন গীতিকার লতিফুল ইসলাম শিবলী। এক ফেসবুকে পোস্টে শিবলী লিখেছেন, গান লেখা হয় না বহুদিন। খবর বিডিনিউজের।

ছোট ভাই এবং ট্যালেন্টেড মিউজিশিয়ান অনি হাসান চীন থেকে একটা গানের মিউজিক ট্র্যাক করে পাঠালে সেটা শুনে এতই ভালো লেগে যায় যে গানটা লিখেই ফেললাম। প্রিয় ভোকাল মিজানের অসাধারণ কণ্ঠে গানটা এক নতুন মাত্রা পেয়েছে। আমি ওয়ারফেজের জন্য কখনো কোনো গান না লিখলেও দুই এক্স ওয়ারফেজের সঙ্গে এত বছর পর এসে গানটি আমাকে সত্যিই একটা নতুন রক গান শোনার তৃপ্তি দিয়েছে। গানটির কথা সাজানো হয়েছে মা ও বাবাকে নিয়ে।

শিবলী বলেন, গানের বিষয় হিসেবে বাবা এবং মাকে নিয়ে আলাদা অনেক গান হয়েছে, কিন্তু আমার জানামতে দুজনকে একত্রে কোনো গানে সম্ভবত আমরা পাইনি। আমাদের বাবামাকে উৎসর্গকৃত গানটি প্রকাশ করলাম। গত মে মাসে দেশে এসেছিলেন অনি হাসান। ‘রক অ্যান্ড রিদম ৪.: রেজারেকশন অব ব্ল্যাক’ এ একসঙ্গে মঞ্চে গান পরিবেশন করেন অনি ও মিজান। এছাড়া ‘গিটার ক্লিনিক উইথ অনি হাসান’ নামের এক অনুষ্ঠানেও গান গেয়েছিলেন এ জুটি।

পূর্ববর্তী নিবন্ধসেমিফাইনাল নিশ্চিতে আজ মাঠে নামছে ভারত-অস্ট্রেলিয়া
পরবর্তী নিবন্ধদুবাইয়ে ইধিকার সঙ্গে মঞ্চ মাতালেন নায়ক নিরব