অনন্যা আবাসিক থেকে কলেজ ছাত্রের রক্তাক্ত মরদেহ উদ্ধার

শরীরে ছুরিকাঘাতের চিহ্ন

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:০৯ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন অনন্যা আবাসিক এলাকার একটি সড়কের ওপর থেকে শাওন বড়ুয়া নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। তার মাথা, পা ও বুকে ছুরিকাঘাতের ছয়টি চিহ্ন রয়েছে। কে বা কারা ছুরিকাঘাতে ওই ছাত্রকে খুন করেছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় নিহতের বাবা দীপু বড়ুয়া বাদী হয়ে চান্দগাঁও থানায় মামলা করেছেন। নিহত শাওন বড়ুয়া (২৩) সাতকানিয়া উপজেলার বাজারিয়া ইউনিয়নের শীলঘাটা গ্রামের ছেলে। তিনি নগরীর ওমরগণি মুসলিম এডুকেশন সোসাইটি (এমইএস) কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। পাশাপাশি তিনি ওয়েডিং ফটোগ্রাফির কাজ করতেন।

শাওন বড়ুয়ার মামা তাপস বড়ুয়া আজাদীকে বলেন, শাওন মূলত ফটোগ্রাফি করতো। সে গত সোমবার সন্ধ্যায় একটি বিয়েতে যেতে বাসা থেকে বের হয়। এ সময় তার সাথে ক্যামেরা ট্রাইপডসহ আরও অনেক সরঞ্জাম ছিল। রাতে সে আর বাসায় ফেরেনি। আজ (মঙ্গলবার) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। এ সময় তার কাছে শুধুমাত্র মোবাইল ছিল। চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. ছাবেদ আলী আজাদীকে বলেন, সকাল ৮টার দিকে অনন্যা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতালের বিপরীত পাশে একটা নির্জন জায়গায় শাওনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। মৃতদেহের কাছেই তার মোটর সাইকেল, মানিব্যাগ ও মোবাইল ফোন পড়ে ছিল। সেগুলোর মাধ্যমে যুবকের পরিচয় নিশ্চিত করা হয়। নগরীর বহদ্দারহাট এলাকায় এক নিকটাত্মীয়র বাসায় থাকতেন তিনি। তার মাবাবা থাকেন গ্রামের বাড়িতে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করছি। পাশাপাশি সিআইডি ও পিবিআই ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে।

পূর্ববর্তী নিবন্ধঅনিয়ম, নগরে আটটি ল্যাব ও হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা
পরবর্তী নিবন্ধমাদক মামলায় দুই নারীর যাবজ্জীবন