৫ বছর পর গ্রেপ্তার আসামি ইমরান

কর্ণফুলীতে ফারুক হত্যা মামলা

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৫ নভেম্বর, ২০২২ at ৭:১৪ পূর্বাহ্ণ

পাঁচ বছরেরও বেশি সময় পলাতক থাকা কর্ণফুলীর বহুল আলোচিত ফারুক হত্যা মামলার আসামি ইমরান হোসেন বাবুলকে অবশেষে গ্রেপ্তার করা হয়েছে। নগরীর আগ্রাবাদ এলাকা থেকে ডবলমুরিং থানা পুলিশের সহায়তায় কর্ণফুলী থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে।
পুলিশ এবং স্থানীয় সূত্র জানা যায়, ২০১৭ সালে কর্ণফুলী থানাধীন চরলক্ষ্যা এলাকার মোহাম্মদ ফারুক নামের এক ব্যক্তিকে নির্মমভাবে হত্যা করা হয়। জায়গা সম্পত্তির বিরোধ নিয়ে স্থানীয় একটি চক্র ফারুককে হত্যা করে। ওই ঘটনায় বেশ কয়েকজনের নাম উল্লেখ করে মামলা রুজু করা হয়। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে চার্জশিট
দাখিল করে। ওই মামলার চার্জশিটভুক্ত আসামি স্থানীয় আবদুল করিমের ছেলে ইমরান হোসেন বাবুল ঘটনার পর থেকে পলাতক ছিল। দীর্ঘদিন পলাতক থাকার পর সম্প্রতি নগরীর আগ্রাবাদ এলাকায় বসবাস শুরু করে।
কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, ইমরান হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। দীর্ঘদিন সে পলাতক ছিল। তাকে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। পরবর্তীতে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও পুলিশ জানিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধতুমব্রু সীমান্তে ডিজিএফআই কর্মকর্তা নিহত
পরবর্তী নিবন্ধ৪ ডিসেম্বর দেখিয়ে দেব চট্টগ্রামের মানুষ আমাদের পাশে আছে