হোটেল আগ্রাবাদের প্ল্যাটিনাম কার্ড উন্মোচন

| মঙ্গলবার , ২৯ নভেম্বর, ২০২২ at ৯:১৫ পূর্বাহ্ণ

 

প্লাটিনাম হোটেল আগ্রাবাদের একটি নতুন স্বতন্ত্র প্রোগ্রাম, কার্ডধারীদের উন্নত বৈশিষ্ট্য এবং সুবিধা প্রদান করবে যাতে তারা থাকতে, খেতে, উপভোগ করতে এবং এর থেকে আরও অনেক কিছু পেতে পারে। গত ২৫ নভেম্বর হোটেলের ইছামতি হলে ডিনার ইভেন্টে ব্যবস্থাপনা পরিচালক এইচ এম হাকিম আলী প্ল্যাটিনাম কার্ড উন্মোচন করেন। সেই লঞ্চিং ইভেন্টে চট্টগ্রামের স্বনামধন্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে হাকিম আলী বলেন, গ্রাহকরা হোটেলে আরও স্থিতিস্থাপকতা, ডিসকাউন্ট, কমপ্লিমেন্টারি থাকা এবং পরিষেবার সুবিধা চান। সেগুলো মাথায় রেখে এবং আমাদের গ্রাহকদের প্রতি আমাদের দৃঢ় প্রতিশ্রুতি থেকে, আমরা তাদের ইচ্ছা অনুযায়ী নতুন সদস্যতা কার্ড রাখার সুবিধা তৈরি করেছি। বিশ হাজার টাকায় পাওয়া এই কার্ডটিতে বিশেষ স্বীকৃতি, একচেটিয়া অফার, কমপ্লিমেন্টারি ইন রুমে থাকা এবং হোটেলে খাবারের উপর আকর্ষণীয় প্রতিদিনের ডিসকাউন্ট সহ বিভিন্ন সুবিধা দেওয়া হবে। ডিসকাউন্টের মধ্যে রয়েছে মিষ্টান্ন সামগ্রীর উপর ত্রিশ শতাংশ এবং হেলথ ক্লাবের সদস্যতার উপর চল্লিশ শতাংশ।

গ্রাহকরা ডিনারের সময় মোট খাবারের বিলের উপর বিশ শতাংশ ছাড় পাবেন; এমনকি ১০ জন পর্যন্ত একটি গ্রুপের সাথে এবং সমস্ত বারে বিশ শতাংশ পানীয়, হোটেল কর্মকর্তারা বলেছেন।

অন্যদিকে, অতিরিক্ত সুবিধা হিসাবে, কার্ডধারীরা বছরে ছয়বার সুইমিং পুল ব্যবহার করার সুবিধা পাবেন এবং দু’জনের জন্য বুফে ব্রেকফাস্ট এবং দুজনের জন্য রাতের খাবারও পাবেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হোটেলের সহকারী মহাব্যবস্থাপক হাসানুল ইসলাম, ব্যবস্থাপক এইচআর অ্যান্ড অ্যাডমিন সাইফুর রহমান, রুম ডিভিশন ম্যানেজার রায়হান কায়সার। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঘরে ঢুকে গৃহবধূকে হত্যা চেষ্টা যুবকের
পরবর্তী নিবন্ধএকসঙ্গে এসএসসিতে এ প্লাস পেলেন বাবা-ছেলে