হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে পুরস্কার বিতরণ

| বৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২৩ পূর্বাহ্ণ

শিক্ষার্থীদের সাংস্কৃতিক চর্চায় আগ্রহ সৃষ্টির লক্ষে প্রতি বছরের ন্যায় হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ গতকাল বুধবার উৎযাপন করে ৯ম বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ‘সাঁঝের পুলক’ ও পুরস্কার বিতরণ২০২৪।

কলেজ ক্যাম্পাসের বাইরে হালিশহর আর্টিলারি সেন্টার ও স্কুলের মাল্টিপারপাস শেডে অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. গোলাম মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল এ এন এম মনজুরুল হক মজুমদার। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ, শিক্ষকমণ্ডলী, কর্মকর্তাকর্মচারী।

আয়োজনের শুরুতে ২০২৩ শিক্ষাবর্ষের মেধাতালিকা, একাডেমিক সহপাঠ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষার্থী ও বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এরপর শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ‘সাঁঝের পুলক’। শিক্ষার্থীরা নাচ, গান, কবিতা আবৃত্তি, কৌতুক, নাটিকা, মাইম, ফ্যাশন শো ইত্যাদির মাধ্যমে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে।

প্রধান অতিথি সমাপনী বক্তব্যে শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি শিল্পসংস্কৃতি চর্চার মাধ্যমে প্রতিভাকে বিকশিত করে দেশ ও জাতির কল্যাণে মনোনিবেশ করার আহ্বান জানান। তিনি অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী ও সুন্দর আয়োজনের জন্য প্রতিষ্ঠান প্রধানসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুরাদপুরে ক্রেতা-বিক্রেতার মধ্যে মারামারি, আহত ৫
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে বেকারি ও অবৈধ ইটভাটাসহ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা