হাটহাজারীতে প্রবাস ফেরত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

হাটহাজারী প্রতিনিধি | রবিবার , ৯ জুন, ২০২৪ at ৭:৩৭ অপরাহ্ণ

হাটহাজারীতে আবুল ফয়েজ (৫০) নামের প্রবাস ফেরত এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

রবিবার (০৯ জুন) সন্ধ্যার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম পট্টি ৪নং ওয়ার্ডের (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১ নং গেটের উত্তরে) মামুন সেন্টারের ১২৬নং কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

সে ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬নং ওয়াডস্থ বাদশা মিয়ার বাড়ির মৃত শামসুল আলমের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রবাস (কাতার) থেকে ৭/৮ মাস পূর্বে দেশে ফিরে আসা দুই সন্তানের পিতা ফয়েজ উল্লেখিত মামুন সেন্টারের ভাড়া বাসার ১২৬নং কক্ষে থাকতেন। আর এক বছর ও সাড়ে আট মাস বয়সী দুই সন্তান নিয়ে স্ত্রী থাকতেন বাবার বাড়িতে।

মাঝে মধ্যে আসতেন স্বামীর বাসায়। ঘটনারদিন স্ত্রী বাসায় এসে ভেতর থেকে দরজা বন্ধ দেখেন এবং দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও দরজা না খোলায় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল করে ঘটনা জানান। পরে নিকটস্থ হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে ঘরে ঢুকে ফয়েজের লাশ ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামায়।

লাশ উদ্ধারকারী মডেল থানার উপ-পরিদর্শক আলী আকবর দৈনিক আজাদীকে জানান, আশপাশের লোকজন এবং নিহতের আত্মীয় স্বজন জানিয়েছেন ফয়েজের নামে নাকি ফটিকছড়ি থানার একটি হত্যা মামলা ছিলো। গত ৭/৮ মাস পূর্বে প্রবাস থেকে দেশে এসে সে ওই মামলায় জামিনে আসে। মামলাটি নিয়ে সে ডিপ্রেশনে ছিলো বলেও জানায় তার আত্মীয় স্বজন।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান লাশ উদ্ধারের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধআসামি ধরতে গিয়ে হাত ভাঙল কর্ণফুলী থানার ওসির