স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে ওঠার পর তরুণীর ঝুলন্ত মরদেহ কক্সবাজারের হোটেলে

কক্সবাজার প্রতিনিধি | শনিবার , ১ মে, ২০২১ at ১২:২৫ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের সাগর তীরবর্তী একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) বিকালে সী-পার্ল-২ হোটেলের ৫ম তলার একটি কক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ঐ তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত তরুণীর নাম ছেনোয়ারা। তার বাড়ি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নে বলে জানিয়েছে পুলিশ।
হোটেল সী-পার্ল-২ হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত তরুণী আগের দিন বিকালে স্বামী পরিচয়ধারী এক সঙ্গীকে নিয়ে হোটেলে উঠেন কিন্তু শুক্রবার দুপুর পর্যন্ত কক্ষের ভেতরে কারো সাড়া-শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ বিকল্প চাবি নিয়ে কক্ষটি খুলে ফ্যানের সাথে ঝুলন্ত তরুণীর মরদেহ দেখতে পায় বলে দাবি করে। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
থানা পুলিশের সাথে সিআইডি ও পিবিআই পুলিশের দু’টি পৃথক দলও ঘটনাস্থলে পৌঁছে মামলার আলামত সংগ্রহ করে।
কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস জানান, হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় হোটেলের দায়িত্বে থাকা কেয়ারটেকারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তরুণীর সঙ্গে থাকা ছেলেটিকেও খোঁজা হচ্ছে। তার বাড়ি সদরের চৌফলদণ্ডী বলে প্রাথমিকভাবে জানা গেছে।
তবে পুলিশের সন্দেহ, বৃহস্পতিবার রাতের কোনো একসময় ধর্ষণের পর তরুণীকে কক্ষের ভেতর শ্বাসরুদ্ধ করে হত্যা করা হতে পারে। এরপর হত্যাকারীরা ঐ তরুণীকে গলায় চাদর পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেয়।
তবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি মুনীর।
এদিকে, করোনা সংক্রমণরোধে গত ১ এপ্রিল থেকে কক্সবাজার সমুদ্রসৈকতে পর্যটক সমাগম নিষিদ্ধ ও হোটেল-মোটেল বন্ধ ঘোষণা করা হলেও তা আসলে কতটুকু কার্যকর হচ্ছে, হোটেল থেকে লাশ উদ্ধারের পর তা নিয়ে প্রশ্ন উঠেছে।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের ডিজিটাল প্রবৃদ্ধি এগিয়ে নিতে ‘হুয়াওয়ে ক্যারিয়ার কংগ্রেস ২০২১’ শুরু
পরবর্তী নিবন্ধগভীর রাতে যুবলীগ নেতার বাড়িতে গুলিবর্ষণ