স্বামীকে আটকে রেখে পোশাক কর্মীকে ধর্ষণ

তিন অভিযুক্ত গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | সোমবার , ৮ ফেব্রুয়ারি, ২০২১ at ৬:৩৪ পূর্বাহ্ণ

নগরীর কাস্টমস এলাকায় স্বামীকে আটকে রেখে এক পোশাক শ্রমিককে ধর্ষণ করেছে তিন যুবক। এ ঘটনায় গতকাল রোববার অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল, ভোলা জেলার বেলুমিয়ার চর এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে জামাল হোসেন (৩০), দৌলতপুর থানাধীন চরপাতা এলাকার আবদুল জলিলের ছেলে মো. মানিক (২৪) ও ভেদুরিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে মো. মনির হোসেন (২০)। গত শুক্রবার রাতে ধর্ষণের ঘটনাটি ঘটে। যদিও অভিযুক্ত তিন যুবকের দাবি, তারা জোরপূর্বক ধর্ষণ করেনি, টাকার বিনিময়ে উভয়ের সম্মতিতে এ কাজ করেছে। মাত্র ২০০ টাকা কম হওয়ায় ভিকটিম তাদের ফাঁসিয়ে দিচ্ছে।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর জোন) অলক বিশ্বাস আজাদীকে বলেন, এক পোশাক শ্রমিক স্বামীকে নিয়ে টং দোকানের খোঁজে কাস্টমস এলাকায় গেলে ৩ জন মিলে তাদের দোকান দেখাতে একটা জায়গায় নিয়ে যায়। সেখানে স্বামীকে আটকে রেখে তাকে ধর্ষণ করে তিন যুবক। পরদিন সকালে তিনি থানায় এসে অভিযোগ দিলে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়।
সিএমপির বন্দর জোনের সহকারী কমিশনার কীর্তিমান চাকমা জানান, ৯৯৯ এ ফোন পেয়ে দিনভর বন্দর এলাকায় অভিযান চালিয়ে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজনই ধর্ষণের কথা স্বীকার করে বলছে, তারা গ্যাং রেপ করেনি। উভয়ের সম্মতিতে টাকার বিনিময়ে তারা এ কাজ করেছে। ১৫০০ টাকার কন্ট্রাক্ট হয়েছিল, পরে ২০০ টাকা বাড়তি চেয়ে না পেয়ে ভিকটিম তাদের ফাঁসিয়ে দিয়েছে। তিনি আরও বলেন, ভিকটিম চমেকের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে রয়েছে। তাকে ও তার স্বামীকে আনা হচ্ছে থানায়। পাশাপাশি আসামিদেরও মুখোমুখি করা হবে। ধর্ষণ হয়েছে নিশ্চিত কিন্তু এটা কি জোর পূর্বক গ্যাং রেপ নাকি কন্ট্রাক্ট রেপ তা নিশ্চিত হতে হবে। এরপর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধ১২টি আবাসিক এলাকার দুই তৃতীয়াংশ প্লটই খালি
পরবর্তী নিবন্ধবন্ধুর প্রেমিকাকে ডিস্টার্ব করায় দা নিয়ে ধাওয়া