স্কুলে ভর্তি হলেন ডিপজল!

| রবিবার , ৭ জুলাই, ২০২৪ at ৯:২৪ পূর্বাহ্ণ

স্কুল ইউনিফর্মে দেখা গেল ঢালিউডের খলঅভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে। কাঁধে ব্যাগ ঝুলিয়ে কোমলমতিদের সঙ্গে বেঞ্চে বসেছেন তিনি। কিন্তু তাকে ছাত্র হিসেবে পছন্দ নয় শিক্ষিকার। ডিপজলকে পড়াবেন না তিনি। এদিকে ডিপজলও নাছোড়বান্দা। এই বয়সে এসে শিক্ষিত হতে তার যারপরনাই ইচ্ছা। পড়ালেখা শিখতে যে কোনো ত্যাগ শিকার করতে রাজি তিনি। খবর বাংলানিউজের।

শিক্ষিকার পিছু ছাড়ছেন না। শিক্ষিকাকে মানাতে ভবনের ছাদে উঠে অনশনে বসেছেন। অবশেষে শিক্ষিকা মানলেন। তবে তিনি শর্ত জুড়ে দিলেনতার ছাত্র হতে হলে সব খারাপ কাজ ছাড়তে হবে। মারামারি করা, মদ পান সব বন্ধ। ডিপজলও রাজি হয়ে যান, শিক্ষিত হওয়াই তার মূল লক্ষ্য।

সমপ্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে এমন সব ঘটনার দেখা মিলল। ভিডিওটির প্রথমে কিছুক্ষণ দেখার পরও বোঝা দায়সত্যিই ডিপজল স্কুলে ভর্তি হলেন কি না। গত বৃহস্পতিবার ডিপজলের ফেসবুক পেজ থেকে ওই ভিডিওটি প্রকাশ হয়। এরপরই সেটি ভাইরাল হয়ে পড়ে।

ইতিবাচক চরিত্রেই অভিনয় করেন তিনি। কিংবা খল থেকে নায়ক হয়ে ওঠার গল্প থাকে তার চরিত্রে। এমনই এক চরিত্রে তাকে দেখা গেছে ‘অমানুষ হল মানুষ’ সিনেমায়। মূলত, এই সিনেমায় শুরুতে একজন সন্ত্রাসী হিসেবে দেখা যাবে ডিপজলকে। পরে কোনো একটি কারণে তার সুশিক্ষিত হওয়া ইচ্ছা জাগে। সেজন্য ছোটদের সঙ্গে স্কুলে ভর্তি হতে যান তিনি।

পূর্ববর্তী নিবন্ধনারী এশিয়া কাপে প্রথম বাংলাদেশি আম্পায়ার জেসি
পরবর্তী নিবন্ধদুই নজরুলশিল্পীর দেশ বন্দনা