সেপটিক ট্যাংকে পড়ে শিশুর করুণ মৃত্যু

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ৪ অক্টোবর, ২০২৪ at ৪:৪৮ পূর্বাহ্ণ

হাটহাজারীতে বাসার সেপটিক ট্যাংকে পড়ে মো. আবদুল্লাহ () নামের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ৮নং মেখল ইউনিয়নের ৩নং ওয়ার্ড়ের উত্তর মোজাফফরপুর গ্রামের আবদু শাহজির বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আবদুল্লাহ ওই এলাকার ভাড়াটিয়া নির্মাণ শ্রমিক মো. রনির সন্তান।

স্থানীয় ইউপি সদস্য মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নির্মাণ শ্রমিক রনির বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলায় হলেও দীর্ঘদিন ধরে সে উল্লেখিত এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছে।

স্থানীয়সূত্রে জানা যায়, ঘটনার দিন শিশু আবদুল্লাহর মা বাথরুমে গেলে চার বছর বয়সী অবুঝ শিশু আবদুল্লাহ ঘর থেকে বের হয়ে যায়। এসময় বাসায় আবদুল্লাহর বাবাও ছিলেন না। আবদুল্লাহর মা বের হয়ে তার শিশু সন্তানকে ঘরে না দেখে খোঁজ করতে থাকেন। পরে রনিও বাসায় এসে তাদের শিশু সন্তানকে খোঁজতে থাকে। এক পর্যায়ে ঘরের পাশের বাড়ির খোলা সেপটিক ট্যাংকের পাশে গিয়ে রনি দেখতে পান শিশু আবদুল্লাহ সেখানে পড়ে আছে। শিশু সন্তানকে বাঁচাতে রনি ট্যাংকে ঝাঁপিয়ে পড়ে তাকে উদ্ধার করে পৌরসভার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে ঘটনাস্থলে যাওয়া হাটহাজারী মডেল থানার উপপরিদর্শক ইমরান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় সিঁড়ি ঘরের তালা ভেঙে ভবনে চুরি
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় যুবলীগের আহ্বায়কসহ ১৬৮ জনের বিরুদ্ধে মামলা