সীতাকুণ্ড সড়কে একেদেন প্রাল গেল তিনজনের

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ৩ নভেম্বর, ২০২৩ at ১২:৫০ অপরাহ্ণ

সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় সলিমপুর বাংলাবাজার-বায়েজিদ লিংক রোডে কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রীর মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মো. মনির (৪৮) ও বগুড়ার শাহাজানপুর থানার মো. দিলদার পাইকারের ছেলে মোহাম্মদ জিয়াউর রহমান (৪০)।

এ ঘটনায় গুরুতর আহত হন অটোরিকশার চালক কালু শাহ মাজার এলাকার বাসিন্দা মো. শহীদ (৩২)। একইদিন ভোরে সীতাকুণ্ড পৌরসভায় অজ্ঞাত গাড়ির চাপায় অপর এক পথচারী (৪৬) নিহত হয়েছে।

আজ শুক্রবার (৩ নভেম্বর) ভোরে সলিমপুর বাংলাবাজার বাইপাস এবং পৌরসভার উত্তর বাইপাস এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মাসুদ রানা বলেন, ভোরের দিকে একটি কাভার্ডভ্যান বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার চালক ও দুই যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে চমেক হাসপাতালে পাঠানো হয়। কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, ভোরে সীতাকুণ্ড থেকে সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে আনা হয়। চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করেন। একই দিন ভোরের দিকে উপজেলার পৌরসদরের উত্তর বাইপাস এলাকায় অজ্ঞাত গাড়ির চাপায় এক পথচারি নিহত হয়।

পুলিশ লাশটি উদ্ধার করে চমেক মর্গে প্রেরণ করে। তবে নিহত পথচারির নাম ঠিকানা পাওয়া যায়নি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে মধ্যরাতে দোকান ও জেলের জালের ঘর পুড়ে ছাই
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় ভিমরুলের কামড়ে শ্রমিকের মৃত্যু