সীতাকুণ্ডে ১৭টি স্কুলে স্মার্ট বোর্ড উদ্বোধন

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ মে, ২০২৪ at ৭:১৯ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানসমূহের মধ্যে স্মার্ট বোর্ড বিতরণ করা হয়েছে। এই উদ্যোগের মাধ্যমে শিক্ষার্থীদের আধুনিক শিক্ষা প্রযুক্তির সাথে পরিচিত করা এবং তাদের শিক্ষার মান উন্নয়নে সহায়তা করা হবে, যা স্মার্ট দেশের ভবিষ্যৎ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

উপজেলা নির্বাহী অফিসার কে. এম. রফিকুল ইসলামের অনন্য উদ্যোগে উপজেলা পরিষদের প্রধান অডিটোরিয়ামে ১৭ টি প্রতিষ্ঠানের শিক্ষকের মধ্যে স্মার্ট বোর্ড বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত রোববার উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলামের সভাপতিত্বে স্মার্ট বোর্ড বিতরণ উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ এস. এম. আল মামুন। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র বদিউল আলম, উপজেলা শিক্ষা অফিসার নুরুচ্ছাফা প্রমুখ।

উদ্বোধক আলহাজ এস. এম. আল মামুন এমপি বলেন, প্রযুক্তি নির্ভর শিক্ষার যুগে স্মার্ট বোর্ড একটি গুরুত্বপূর্ণ শিক্ষণ সামগ্রী। এটি শিক্ষার্থীদের জন্য শিক্ষাকে আরো আকর্ষণীয় ও সহজ করে তুলবে এবং স্মার্ট দেশ বিনির্মাণে সহায়ক হবে। তিনি এই উদ্যোগ গ্রহণের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কে. এম. রফিকুল ইসলাম বলেন, স্মার্ট বোর্ডের ব্যবহার শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। স্মার্ট দেশ গঠনে আমরা শিক্ষার্থীদের আধুনিক প্রযুক্তির সাথে সুপরিচিত করতে চাই। শেষে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের মধ্যে স্মার্ট বোর্ড বিতরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধফুসফুস ক্যান্সারের প্রধান কারণ ধূমপান
পরবর্তী নিবন্ধনিষেধাজ্ঞার আদেশ স্থগিত ডিপজলের দায়িত্ব পালনে বাধা নেই